১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

কুষ্টিয়ায় উপজেলা প্রশাসন, থানা, ইউপি চেয়ারম্যান, প্রেসক্লাবে পিপিই ও মাস্ক প্রদান

আপডেট: মে ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
সাইফুল ইসলাম, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় বেসরকারি সংস্থা প্রসাদ পল্লী উন্নয়ন সংস্থার উদ্যোগে উপজেলা প্রশাসন থানা প্রশাসন উপজেলা বিভিন্ন চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের মাঝে ২৫০টি পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট পিপিই ও ৯৫০টি ফেসিয়াল মাস্ক প্রদান করা হয়েছে।
সংস্থার নির্বাহী পরিচালক মোসাম্মৎ আলেয়া বেগম এবং তার ছেলে লাস্টার ফ্যাশন লিমিটেডের চেয়ারম্যান ও সিইও ইঞ্জিনিয়ার আশরাফুল ইসলামের পক্ষ থেকে এসব সামগ্রী প্রদান করা হয়।
উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আখতারুজ্জামান মিঠু, উপজেলা নিবার্হী কর্মকর্তা সোহেল মারুফ, পৌর মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নূরুল ইসলাম, উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যান, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি এবং সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক জাহাঙ্গীর হোসেন জুয়েলের এর হাতে সুরক্ষা সামগ্রী পৌঁছে দেয়া হয়। সময় আরও উপস্থিত ছিলেন, ভেড়ামারা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুজ্জামান লিপ্টন, কোষাধ্যক্ষ আব্দুল আলিম, ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ডাক্তার কামরুল ইসলাম মনা, সাংগঠনিক সম্পাদক প্রদীপ সরকার,  এবং ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জয়যাত্রা টেলিভিশন প্রতিনিধি সাইফুল ইসলামসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network