২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

রায়পুরায় মাহতাব উদ্দিন ভূইয়ার ঈদ উপহার সামগ্রী বিতরণ     

আপডেট: মে ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
হারুনুর রশিদ, নরসিংদী থেকে : করোনা ভাইরাসের কারনে থমকে গেছে সারা বিশ্ব, লকডাউনে  সবকিছু  নিরবতা,  ভাইরাসের প্রাদুর্ভাবে সারা বিশ্বের ন্যায় নরসিংদীর রায়পুরা উপজেলাকেও লকডাউন ঘোষনা করা হয়েছে,  ফলে কর্মহীন হয়ে পড়া হাজারো খেটে খাওয়া মানুষ গুলো  পরিবার পরিজন নিয়ে অসুহায় জীবন যাপন করে যাচ্ছে , তেমনি একটু খাবারের আশায় পথ চেয়ে বসে আছে অসহায় পরিবারগুলো।
এই পরিস্থিতি কে  কিছুটা লাগুভ করতে উপজেলারদীন মুছাপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের পুর্ব হরিপুর গ্রামে ঈদ সামগ্রী বিতরণ করা হয়   ।
 আজ ২১ শে মে বৃহস্পতিবার  দুপুরে পুর্ব হরিপুর  গ্রামে, মুছাপুর ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্মসাধারণ সম্পাদক মোঃ মাহতাব উদ্দিন ভূইয়ার সার্বিক তত্ত্বাবধানে  ৩০০টির অধিক  অসহায় ও দরিদ্র পরিবারকে ঈদ সামগ্রী প্রদান  করেন । এ সময় আর ও উপস্থিত ছিলেন মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মুছাপুর ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণত সম্পাদক    আলহাজ লায়ন মোঃ হোসেন ভূইয়া , মুছাপুর ইউনিয়ন ২ নং ওয়াডের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোঃ লয়িছ ভূইয়া সহ আরও অনেকে।
 প্রত্যেকের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দেওয়া হয়,ঈদ উপহার হিসাবে ছিল   চাল, ডাল, সেমাই, চিনি, দুধ, নারিকেল মসলা   প্রতি পরিবারকে নিত্য প্রয়োজনীয়  খাদ্য সামগ্রী  ।
এ সময় মোঃমাহতাব উদ্দিন ভূইয়া  জানান,  আমরা অসহায় কর্মহীন পরিবারের মধ্যে ঈদ সামগ্রী নিয়ে পাশে থেকে  সাহায্য সহযোগিতা করে যাচ্ছি , তাদের জন্য আগামী দিনে  আরো ভাল কিছু করার প্রচেষ্টা চালিয়ে যাব ইনশাআল্লাহ।  বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ লয়িছ ভূইয়া  বলেন, আমার ছোট ভাই মাহতাব উদ্দিনের মত   সমাজের ভিত্তবানরাও দ্বিধাদন্ধ ভুলে গিয়ে কর্মহীন মানুষের পাশে দাড়াতে হবে। সরকারের পাশাপাশি স্ব-স্ব-এলাকার ভিত্তবানরা এগিয়ে আসতে হবে  কর্মহীন মানুষের একটু  সংকট লাগব হবে  আমরা আমাদের সার্বিক চেষ্ঠায় প্রতিবার দেশের হতদরিদ্রদের জন্য কাজ করে যাচ্ছি এবং অসহায় গরিব হতদরিদ্রদের মাঝে সু-নামের সহীত প্রতি ঈদে অসহায় মানুষের পাশে আছি সব সময়।
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network