১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 
শিরোনাম
কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা।। সভাপতি মতিন, সম্পাদক হেলাল তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলে জাতীয় শিশু দিবস পালিত টাঙ্গাইলের এলেঙ্গাতে জুয়ার ব্যবসা রমরমা।। ১৪ জুয়াড়ী গ্রেফতার রমজানে খোলা থাকছে স্কুল।। আপীল বিভাগের আদেশ টাঙ্গাইলে এটিএম লুঙ্গি কারখানায় আগুন।। কোটি টাকার ক্ষয়-ক্ষতি রমজানে সুলভমূল্যে দুধ, ডিম, মাংস ও মাছ বিপণন করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় : হাইকোর্ট যে কোনো অর্জনের চেয়ে অর্জনটা ধরে রাখা আরও কষ্টসাধ্য : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কালিহাতী প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

টাঙ্গালের কালিহাতীতে ব্যক্তি উদ্যোগে মালেক তালুকদারের ঈদ উপহার

আপডেট: মে ২১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,টাঙ্গাইল :টাঙ্গাইলের কালিহাতী পৌর এলাকায় ব্যাক্তি উদ্যােগে ঈদ উপহার বিতরণ করেছেন কালিহাতী পৌর আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মালেক তালুকদার। তিনি প্রায় ১০০০ দরিদ্র পরিবারের মাঝে এ উপহার বিতরণ করেন।

পৌর এলাকার নিজ গ্রাম হরিপুরের বয়েল মিলে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থবিধি মেনে এ উপহার বিতরণকরে।  এ সময় কালিহাতীর স্থানীয় সাংসদ আলহাজ্ব মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি কম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনসহ আওয়ামিলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network