২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

নরসিংদীর রায়পুরায় কাওছারের ঈদের উপহার সামগ্রী বিতরণ 

আপডেট: মে ১৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
হারুনুর রশিদ, নরসিংদী থেকে : নরসিংদীর রায়পুরায় মরণব্যাধি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে লকডাউন এলাকায়  উপজেলার শ্রীনগর ইউনিয়‌ন, পাড়াতলী ইউনিয়ন, অলিপুরা ইউনিয়ন, মরজাল ইউনিয়ন ও রায়পুরা পৌরসভায়  কর্মহীন ও হতদরিদ্র ৫ শতা‌ধিক পরিবারের মাঝে ক‌রোনাকালীন ‌পবিত্র ইদুল ফিতর উপলক্ষে উপহার সামগ্রী  বিতরন করেন মাননীয় প্রধানমন্ত্রীর আস্তাবাজন নেতা ও  বাংলা‌দেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্য‌নির্বাহী সংস‌দের সদস্য এডঃ এবিএম রিয়াজুল কবীর কাওছার।
ইতিপূর্বে তিনি উপজেলায় ২০০০পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন এবং একটি পৌরসভা ও ২৪টি ইউনিয়নে আরো ২০০০ পরিবারের মাঝে ঈদ উপহার সমাগ্রী বিতরণ করবেন যা করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত চলমান দ্বারা (ত্রান সামগ্রী) বিতরণ অভ্যাহত থাকবে বলে জানান এডঃ এবিএম রিয়াজজুল কবীর কাওছার।
ইতিমধ্যে চাউল ৫ কে‌জি, আলু ৩‌ কে‌জি, ডাল ১কে‌জি, তেল ১ লিটার, পিয়াজ ১কে‌জি, হুইল সাবান ২টা, লবন ১কেজির প্যাকেজে ২০০০ ব্যাগ বিতরণ করেন এবং ঈদ উপহার সামগ্রী ৫০০ব্যাগ বিতরণ করা হয়েছে।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, রাষ্ট্র নায়ক শেখ হাসিনা সরকার প্রচুর পরিমানে ত্রান সামগ্রীর স্ব-স্ব উপজেলায় পাঠিয়ে দিয়েছেন। যত বিপর্যয়ই হোকনা কেন রাষ্ট্র নায়ক শেখ হাসিনা যতদিন ক্ষমতায়  থাকবে এদেশের প্রত্যেকটা মানুষ তার নাগরিক সুবিধা পাবে কেউ না খেয়ে থাকবেনা।
ত্রান সামগ্রী বিতরণ কালে আরও উপস্থিত ছি‌লেন রায়পুরা উপজেলা আওয়ামীলী‌গের সভাপতি আফজাল হোসাইন, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইমান উদ্দিন ভূইয়া, আওয়ামী লীগনেতা একেএম মহিউদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক মহ‌সিন খন্দকার, কৃষি বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসন, কেন্দ্রীয় কৃষকলীগের  অন্যতম সদস্য জহির উদ্দিন আহমেদ নাসিম, যুবলীগ নেতা খন্দকার শাহীন, জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা মশিউল আলম কনক, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলমগীর হোসেন, সহসভাপতি মোস্তাফিজুর রহমান ফরিদ, মো. রহিছ মিয়া, প্রচার সম্পাদক বিডিআর হাসান আলী, সদস্য রহিম মুন্সি, শ্রীনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম সুমন, মহিলা সম্পাদীকা সেলিনা পারভীন,  হাইরমারা ইউপি সদস্য সাইফুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক হেলাল উদ্দিন প্রমুখ।
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network