১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

পোস্ট মাস্টারকে গুলি করে টাকা ছিনতাই, গ্রেপ্তার দুজনের ৩ দিনের রিমান্ড

আপডেট: মে ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন, কালিহাতী (টাঙ্গাইল) থেকে : টাঙ্গাইলের কালিহাতীতে পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তারকৃত দুজনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন এ তথ্য জানান।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, ‘রোববার রাতে পোস্ট মাস্টারকে গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনায় পোস্ট অফিস পরিদর্শক শেখ হোসেন জোবায়ের বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়। ওই রাতেই এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুজনকে গ্রেপ্তার করা হয়।’

‘সোমবার তাদের টাঙ্গাইল চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিন করে রিমান্ড চাওয়া হয়। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রুপম কুমার দাশ তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন,’ বলেন তিনি।

এ ঘটনা গ্রেপ্তার ও রিমান্ড মঞ্জুর হওয়া ওই দুই জনের নাম রনি ও দুলাল। তারা কালিহাতী উপজেলার বল্লা গ্রামের বাসিন্দা।

গতকাল দুপুরে কালিহাতী উপজেলা পোস্ট অফিস থেকে ৫০ লাখ টাকা তুলে বল্লা পোস্ট অফিসের পোস্ট মাস্টার মজিবুর রহমান ও রানার রফিকুল ইসলাম মোটরসাইকেল যোগে বল্লা যাচ্ছিলেন। দুপুর দুইটার দিকে বল্লা গোরস্থানপাড়া এলাকায় অপর একটি মোটরসাইকেলে তিনজন দুর্বৃত্ত এসে তাদের পথরোধ করে। এ সময় তারা পোস্ট মাস্টার মজিবুর রহমানের পায়ে গুলি করে টাকা ছিনিয়ে নিয়ে যায়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network