২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

টাঙ্গাইলে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই

আপডেট: মে ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,কালিহাতী (টাঙ্গাইল):

টাঙ্গাইলের কালিহাতীতে  দিনে-দুপুরে  গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পোস্ট অফিসের কর্মকর্তাকে গুলি করে তারা এ টাকা ছিনতাই করে নিয়ে সটকে পড়ে। ঘটনাটি কালিহাতীর বল্লা এলাকার। পোস্টমাস্টারের নাম মজিবর রহমান (৫০)।১৭ মে রোববার দুপুরে কালিহাতী-বল্লা সড়কের বল্লা তাঁত বোর্ডে সংলগ্ন স্থানে এঘটনা ঘটায় দুর্বৃত্তরা।

গুলিবৃদ্ধ মজিবর রহমানকে প্রথমে কালিহাতী স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। তার অবস্থার অবনতি দেখে সেখান থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, রোববার দুপুর দেড়টার দিকে বল্লা পোস্টমাস্টার মজিবর রহমান কালিহাতী পোস্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০লাখ টাকা উত্তোলন করেন। ওই টাকা রানার রফিকুল ইসলামকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে বল্লা সাবপোস্ট অফিসের যাওয়ার সময় তাঁত বোর্ড এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি মোটরসাইকেলে ৩ জন আরোহী তাদের গতিরোধ করে।

এসময় মজিবর রহমানের ডান রানে পরপর ২ টি গুলি করে টাকারব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।তাদের চিৎকার শুনে স্থানীয়রা এসে মজিবর রহমান কে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে বল্লা ইউপি চেয়ারম্যান হাজী চান মাহমুদ পাকির, বল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশিদুল হাসান লাভলু ,কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সদস্য খন্দকার আ.মাতিন তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে যান। এর পর খবর পেয়ে কালিহাতী থানার পুলিশ ঘটনাস্থলে এসে গুলির খোসা উদ্ধার করে।

কালিহাতী সদর পোস্ট মাস্টার আ.মোমিন নেক্সটনিউজকে জানান, আজ দুপুর দেড়টার দিকে বল্লা পোস্টমাস্টার মজিবর রহমান কালিহাতী পোস্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০লাখ টাকা উত্তোলন করেন। ঐ টাকা রানার রফিকুল ইসলামকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে বল্লা সাবপোস্ট অফিসের যাওয়ার সময় এ ঘটনার খবর পাই।

কালিহাতী অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) নজরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করা হয়েছে। সকল রোড ট্র্যাকিং করা হয়েছে। ছিনতাইকারীকে পাকড়াও করার চেষ্টা অব্যাহত রয়েছে

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network