১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

সাংবাদিকের উপর হামলার মামলায় আসামাীদের গ্রেপ্তারের দাবীতে স্বারকলিপি প্রদান

আপডেট: মে ১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
হারুনুর রশিদ, নরসিংদী থেকে : বেসরকারী টেলিভিশন এস এ টিভির নরসিংদী জেলা প্রতিনিধি সজল ভুইয়ার উপর হামলার ঘটনায় থানায় দায়েরকৃত মামলার সকল আসামীকে আগামী ৪৮ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবী জানিয়ে রায়পুরা থানা অফিসার ইনচার্জ বরাবর স্বারকলিপি প্রদান করা হয়েছে ।
পূর্ব ঘোষিত তিনদিনের কর্মসূচীর অংশ হিসেবে প্রথম দিনে আজ ১লা মে শুক্রবার  দুপুরে অফিসার ইনচার্জ মহসিনুল কাদিরের হাতে এই স্বারকলিপি প্রদানে উপস্থিত ছিলেন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির আহবায়ক ও সদস্য সচিব সহ  সকল সদস্যবৃন্দ।
 গতকাল বৃহস্পতিবার সকালে রায়পুরা উপজেলায় কর্মরত সাংবাদিকদের ঐক্যমতের ভিত্তিতে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি আত্মপ্রকাশের খবর ছড়িয়ে পড়লে টনক নড়ে পুলিশের।
ঐদিনই পুলিশ অভিযান চালিয়ে এজাহার ভুক্ত দুইজন আসামীকে আটক করেছে বলে নিশ্চিত করেন রায়পুরা থানার ওসি ।
উল্লেখ্য, গত ২৩ এপ্রিল চাল চুরি এবং ১০ টাকা কেজি দরে চাল বিক্রিতে নানা অনিয়মের বিষয়ে প্রতিবেদন করতে আমিরগঞ্জ যান বেসরকারি টেলিভিশন চ্যানেল এশিয়ার টিভির জোষ্ঠ প্রতিবেদক বাতেন বিল্পব। তারঁ পূর্ব পরিচিত হওয়ায় ওই প্রতিবেদকের তথ্য সংগ্রহে সহযোগিতা করতে আসেন সজল ভূঁইয়া। ওই সময় আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন খানের নিদের্শে তার কর্মী-সমর্থকরা সজল ভূঁইয়াকে মাইক্রোবাস থেকে টেনেহিঁচড়ে নামিয়ে এলোপাতাড়ি মারধর করে রক্তাক্ত করে  জখম করেন। আহত সাংবাদিক  সজলকে প্রথমে নরসিংদী সদর পাসপাতালে নিয়ে যায় চিকিৎসাদিন অবস্থায়  স্বাস্থ্যের অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক   তাকে ঢাকায় প্রেরণ করেন ।
জানা যায়, হামলার  ঘটনার চারদিন পর (২৭ এপ্রিল) সোমবার সাংবাদিক সজল ভূঁইয়া বাদী হয়ে রায়পুরা থানায় আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন খান সহ ২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network