১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 
শিরোনাম
কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা।। সভাপতি মতিন, সম্পাদক হেলাল তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলে জাতীয় শিশু দিবস পালিত টাঙ্গাইলের এলেঙ্গাতে জুয়ার ব্যবসা রমরমা।। ১৪ জুয়াড়ী গ্রেফতার রমজানে খোলা থাকছে স্কুল।। আপীল বিভাগের আদেশ টাঙ্গাইলে এটিএম লুঙ্গি কারখানায় আগুন।। কোটি টাকার ক্ষয়-ক্ষতি রমজানে সুলভমূল্যে দুধ, ডিম, মাংস ও মাছ বিপণন করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় : হাইকোর্ট যে কোনো অর্জনের চেয়ে অর্জনটা ধরে রাখা আরও কষ্টসাধ্য : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কালিহাতী প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

টাঙ্গাইলের কালিহাতীতে আফ্রিকা প্রবাসী হাবিবুর রহমানের অর্থায়নে উপহার সামগ্রী বিতরণ

আপডেট: এপ্রিল ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,টাঙ্গাইল :  টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গাতে চার শতাধিক পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন আফ্রিকা প্রবাসী হাবিবুর রহমান সিদ্দিক। করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া সাধারণ মধ্যবিত্ত ও অসহায় পরিবারের মাঝে ২৯ এপ্রিল এলেঙ্গা পৌরশহরের বাসী মাদ্রাসা প্রাঙ্গনে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। বুধবার সকালে দক্ষিণ আফ্রিকাস্থ বাংলাদেশ কমিউনিটির যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান সিদ্দিকি লিটন নিজে উপস্থিত থেকে এ উপহার বিতরণ করা হয়।

সমাজ সেবক
আবু তালেবের সভাপতিত্বে অনুষ্ঠানটি উদ্বোধন করেন এলেঙ্গা পৌরসভার মেয়র নূরে-এ আলম সিদ্দিকী। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালিহাতী সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার রাসেল মনির।

এসময় আরও উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মুক্তার আলী, সাবেক ইউপি সদস্য আক্কেল মাহমুদ, টাঙ্গাইল বাস শ্রমিক সমিতির সাবেক সহ সভাপতি আনোয়ার হোসেন বাদল, কালিহাতী প্রকৌশল শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মিনহাজ উদ্দিন, এলেঙ্গা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক দুলাল হোসেন, এডভোকেট আজগর আলী, কালিহাতী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দাস পবিত্র, বুরো বাংলাদেশের শাখা ব্যবস্থাপক ওয়ারেছুল ইসলাম, পুলিশের বিশেষ শাখার এ এস আই শামীম আল মামুন প্রমূখ।
ত্রাণ সামগ্রী হিসেবে দেওয়া হয় চাল, ডাল, চিনি, আটা, তেল, আলু।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network