১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 
শিরোনাম
কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা।। সভাপতি মতিন, সম্পাদক হেলাল তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলে জাতীয় শিশু দিবস পালিত টাঙ্গাইলের এলেঙ্গাতে জুয়ার ব্যবসা রমরমা।। ১৪ জুয়াড়ী গ্রেফতার রমজানে খোলা থাকছে স্কুল।। আপীল বিভাগের আদেশ টাঙ্গাইলে এটিএম লুঙ্গি কারখানায় আগুন।। কোটি টাকার ক্ষয়-ক্ষতি রমজানে সুলভমূল্যে দুধ, ডিম, মাংস ও মাছ বিপণন করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় : হাইকোর্ট যে কোনো অর্জনের চেয়ে অর্জনটা ধরে রাখা আরও কষ্টসাধ্য : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কালিহাতী প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

টাঙ্গাইলের কালিহাতীতে মাসুম মিয়ার অর্থায়নে ৩৫০ পরিবারের মাঝে ত্রান সাহায্য

আপডেট: এপ্রিল ২৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক, কালিহাতী (টাঙ্গাইল) : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ছাত্রলীগের অসহায় নেতা-কর্মী ও দরিদ্র মানুষের মাঝে ত্রানসামগ্রী বিতরণ করেন কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার।

অর্থদাতা মাসুম মিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক মনিরুজ্জামান মনিরের বড় ভাই। কালিহাতী পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকার ছাত্রলীগের অসহায় কর্মী ও দরিদ্র ৩৫০ পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরণ করেন।

এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবি.এম.নুরুল আমিন খসরু, সাংগঠনিক সম্পাদক আব্দুস ছালাম, কৃষি বিষয়ক সম্পাদক আতোয়ার রহমান সিদ্দিকি স্বপন, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক নাহিদুল ইসলাম সিদ্দিকী পলাশ, কালিহাতি পৌরছাত্রলীগের আহবায়ক রিফাত আল খালিদ রিমন, যুগ্ম আহবায়ক হৃদয়, কালিহাতি পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো মাসুম,সহ সভাপতি রাজন, পিন্টু প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network