৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

 

টাঙ্গাইলে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবক অপহরণ

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সট নিউজ প্রতিবেদক,টাঙ্গাইল : টাঙ্গাইল সদরের বাহির শিমুল গ্রামের ইয়ার বাদশা ওরফে শিপন (২৮) নামের জনৈক যুবককে অপহরণ করা হয়েছে।

গত ১৮ সেপ্টেম্বর রাতে মোবাইলে ডেকে নিয়ে তাকে অপহরন করা হয়। এই ঘটনায় শিপনের স্ত্রী ও বৃদ্ধ মা সংজ্ঞা হারিয়ে মৃত্যু শয্যায় রয়েছেন।

এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানায় লিখিত অভিযোগ করেছেন সিপনের বাবা সবুর মন্ডল। শিপনের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ১৯ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে আট ঘটিকার দিকে শিপনের মোবাইলে একটি কল আসে।শিপন কথা বলতে বলতে বাড়ির বাইরে বেরিয়ে যায় ।তারপর আর বাড়িতে না ফেরায় শিপনের স্ত্রী মোবাইল করলে ফোনটি বন্ধ পাওয়া যায়। শিপন বাড়িতে ফিরে না যাওয়ায় পরিবার চিন্তাগ্রস্থ হয়ে পড়ে।বিভিন্ন আত্মীয়-স্বজন বাড়িতে খোঁজ-খবর নিয়েও পাওয়া যায়নি।

পরবর্তীতে ২০ সেপ্টেম্বর সিপনের বাবা টাঙ্গাইল সদর থানায় গিয়ে তার সন্তানের বিষয়ে জানালে পুলিশ আবেদনটি জিডি হিসেবে গ্রহন করে।টাঙ্গাইল সদর থানার জিডি নম্বর ১২১৯,তারিখ, ২০/০৯/২০১৯। অপহরণের তিনদিন অতিবাহিত হলে ছেলে ফিরে না আসায় মৃত্যুশয্যায় রয়েছেন শিপনের বৃদ্ধ মা।

এ ব্যাপারে দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এস আই শাহাদত হোসেন বলেন, ” বিষয়টি আমরা জেনেছি। তদন্ত কাজ চলছে। উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে। ” শিপনের বাবা সবুর মন্ডল বলেন, ” আমার ছেলেকে কে বা কারা নিয়ে গেছে। দয়া করে আমার বাবারে ফিরিয়ে এনে দেন। ” শিপনের মামা, টাঙ্গাইল জেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক অধ্যক্ষ তোফাজ্জল হোসেন সোহাগ শিপনকে উদ্ধারে সকলের সহযোগিতা কামনা করেছেন।

 

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network