৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

ডিবি পুলিশের কাছে অস্ত্র বিক্রি করতে গিয়ে ৩ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

আপডেট: সেপ্টেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন
নেক্সট নিউজ প্রতিবেদকঃ  গোয়েন্দা পুলিশের কাছে অবৈধ পিস্তল বিক্রি করতে গিয়ে ৩ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছেন। গোয়েন্দা পুলিশের এক সদস্য ক্রেতা সেজে বেশ কিছুদিন ধরেই যোগাযোগ করছিলেন অস্ত্র ব্যবসায়ীদের সঙ্গে। পরে, রবিবার রাতে বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় অস্ত্র বিক্রি করতে এলে গোয়েন্দা পুলিশের জালে ধরা পড়েন তিন অস্ত্র ব্যবসায়ী।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আসলাম আলী ডিবিসি নিউজকে জানান, রবিবার রাতে বগুড়া শহরের নিশিন্দারা খাঁ পাড়া এলাকার বাসিন্দা ফরিদুজ্জামান ফরিদ, বেলাল হোসেন বিপ্লব ও শহীদ হোসেন রকি দীর্ঘদিন ধরেই অবৈধ অস্ত্র কেনাবেচার সঙ্গে জড়িত। সম্প্রতি গোয়েন্দা পুলিশের একজন সদস্য ক্রেতা সেজে ৭.৬৫ মডেলের বিদেশি পিস্তল কেনার জন্য তাদের সঙ্গে যোগাযোগ করছিলেন।

দরদাম ঠিক হলে রবিবার রাতে, অস্ত্রটি সরবরাহ করতে ফরিদ, বিপ্লব ও রকি ওই পুলিশ সদস্যকে শহরের কারবালা এলাকায় একটি ফার্নিচার দোকানের সামনে আসতে বলেন। নির্দিষ্ট সময়ের আগে থেকেই আশপাশে অবস্থান নেন গোয়েন্দা পুলিশের সদস্যরা। তিন ব্যবসায়ী ৭.৬৫ মডেলের বিদেশি পিস্তল নিয়ে ক্রেতাবেশী পুলিশ সদস্যের সঙ্গে দেখা করার পরপরই তাদেরকে আটক করেন আশপাশে অবস্থান নেয়া পুলিশ সদস্যরা।

আসলাম আলী আরও জানান, অভিযানের সময় ওই তিন ব্যবসায়ীর কাছ থেকে বিদেশি পিস্তল ছাড়াও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়। এ ঘটনায়, সোমবার বগুড়া সদর থানায় তাদের তিনজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network