১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৮ জন

আপডেট: আগস্ট ১৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সট নিউজ প্রতিবেদকঃ

সড়কে প্রাণ ঝড়া বন্ধই হচ্ছেনা। সারাদেশে আজ (রবিবার) সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ১৮ জন। কুমিল্লায় বাস ও অটোরিক্সার সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ আটজন নিহত হয়েছেন। এছাড়া হবিগঞ্জ, সাতক্ষীরা, লক্ষ্মীপুর, চট্টগ্রাম, ময়মনসিংহ, রাজবাড়ী, নারায়ণগঞ্জ ও গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ প্রাণ হারিয়েছে আরও ১০ জন।

ঈদ শেষে বাড়ি থেকে কর্মস্থলে ফেরার পথে কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল একই পরিবারের ছয়জনসহ আটজনের। আহত হয়েছেন আরও দুইজন। পুলিশ জানায়, রবিবার দুপুরে ঢাকা থেকে একটি বাস কুমিল্লার লাকসামে যাওয়ার পথে লালমাই উপজেলার বাগমারা-জামতলী এলাকায় বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে, ঘটনাস্থলেই অটোরিকশার দুই নারীসহ পাঁচ যাত্রী মারা যান। আহত দুই শিশুকে হাসপাতালে নেয়ার পথেই মৃত্যু হয়। পরে, হাসপাতালে মারা যায় আরেক শিশু।

নিহতরা হলেন নাঙ্গলকোট উপজেলার জসিম উদ্দিন, তার মা সকিনা বেগম, জসিমের স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে। এছাড়া, নিহত হন অটোরিকশাচালক জামাল হোসেন ও হোটেল কর্মচারী সাইমন। চালকের অসতর্কতা ও বেপরোয়া গতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানায় পুলিশ।

এছাড়া, ময়মনসিংহের ফুলপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় নারী ও শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরেও পাঁচজন। নিহতরা হলেন, রেজিয়া খাতুন ও সায়েম আহমেদ।

এদিকে গোপালগঞ্জ, সাতক্ষীরা, রাজবাড়ী ও চট্টগ্রামের লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে আরও পাঁচজন। অন্যদিকে, লক্ষ্মীপুর পৌর শহরে মোটরসাইকেল আরোহী কলেজছাত্র ইব্রাহীম ড্রেনে পড়ে নিহত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network