১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 
শিরোনাম
কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা।। সভাপতি মতিন, সম্পাদক হেলাল তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলে জাতীয় শিশু দিবস পালিত টাঙ্গাইলের এলেঙ্গাতে জুয়ার ব্যবসা রমরমা।। ১৪ জুয়াড়ী গ্রেফতার রমজানে খোলা থাকছে স্কুল।। আপীল বিভাগের আদেশ টাঙ্গাইলে এটিএম লুঙ্গি কারখানায় আগুন।। কোটি টাকার ক্ষয়-ক্ষতি রমজানে সুলভমূল্যে দুধ, ডিম, মাংস ও মাছ বিপণন করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় : হাইকোর্ট যে কোনো অর্জনের চেয়ে অর্জনটা ধরে রাখা আরও কষ্টসাধ্য : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কালিহাতী প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মশক নিধনে কালিহাতীতে ফগার মেশিনে স্প্রে কার্যক্রম শুরু

আপডেট: আগস্ট ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল : মশক নিধনে ও এডিস মশার বংশ বিস্তার রোধে টাঙ্গাইলের কালিহাতী পৌর এলাকায় ফগার মেশিনের মাধ্যমে ঔষধ স্প্রে কার্যক্রম শুরু করেছে কালিহাতী পৌরসভার মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার।

সোমবার (২ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রুমানা তানজিন অন্তরা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, পৌরসভার সহকারী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব শহীদুজ্জামান আকন্দ প্রমুখ।

কালিহাতী পৌর মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার বলেন, পৌর এলাকায় মশক নিধন কার্যক্রম শুরু হয়েছে। এডিস মশার বংশ বিস্তার রোধে ফগার মেশিনের মাধ্যমে কালিহাতী পৌরসভার বিভিন্ন এলাকায় এডিস মশার লার্ভা ধ্বংসকারী ঔষধ প্রয়োগ করা হচ্ছে।
তিনি আরও বলেন, মশক নিধনে সবচেয়ে বেশি প্রয়োজন নাগরিক সচেতনতা। নিজ উদ্যোগে বাসা-বাড়িতে মশক প্রজনন ও উৎপত্তিস্থল বিনাশ করতে হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network