২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 
শিরোনাম
টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ‘স্বাধীনতা পুরস্কার-২০২৪’ পেয়েছেন ১০ বিশিষ্ট ব্যক্তি টাঙ্গাইলের কালিহাতীতে স্বাধীনতা দিবস উদযাপন কালিহাতীর সাংবাদিক হারুন গুরুতর অসুস্থ টাঙ্গাইলে গভীর রাতে পুলিশের হানা।। ১০ জুযাড়ী গ্রেফতার পানি বিপর্যয়ের আশংকা ।। ২০৩০ সালে হারিয়ে যাবে শতভাগ নিম্নাঞ্চল নেক্সটনিউজে সংবাদ প্রকাশ, মন্দির মেরামতের আশ্বাস।।  কালিহাতীর ইউএনওকে সাধুবাদ ধরেরবাড়ী মুসলিম হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন।। বাবুল আহম্মেদের মনোনয়ন দাখিল কালিহাতীতে বালিবাহী ট্রাকের ধাক্কায় কালিমন্দির চুরমার।।ক্ষুব্ধ হিন্দুসম্প্রদায়

নাগরপুরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

আপডেট: জুলাই ২৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

নেক্সটনিউজ প্রতিবেদক,নাগরপুর :  টাঙ্গাইলের নাগরপুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, গাছের চারা বিতরণসহ নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সোমবার সকালে উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে দিনের কার্যক্রম শুরু হয়। টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু উপজেলার বিভিন্ন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীদের হাতে গাছের চারা তুলে দিয়ে বলেন ১৯৯৪ সালে আজকের এই দিনে ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সমন্বয়ে সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়।

এসময় বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাড়াতে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দদেরকে নির্দেশনা দেন তিনি। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুন ও সাধারন সম্পাদক মো.ফারুক হোসেন ছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবীর, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. উজ্জ্বল হোসেন মোল্লাসহ বিভিন্ন ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সজিব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network