৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

পাকিস্তানে বিমান বিধ্বস্তে জনপ্রিয় মডেল জারা আবিদের মৃত্যু

আপডেট: মে ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ ডেস্ক : করাচিতে বিমান বিধ্বস্তের ঘটনায় মারা গেলেন পাকিস্তানের জনপ্রিয় মডেল জারা আবিদ। পাকিস্তানের জ্যেষ্ঠ সাংবাদিক জেইন খান মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

তিনি টুইট করে জানান, পাক এয়ারলাইন্সের যে বিমানটি করাচি বিমানবন্দরে অবতরণের আগে ভেঙে পড়ে, সেটিতে ছিলেন জারা আবিদ।

শুক্রবার করাচি বিমানবন্দরে অবতরণের সময় পাকিস্তান এয়ারলাইন্সের একটি বিমান বিধ্বস্ত হয়। এরপরই খবর আসে মোট ৯৭ জন মারা গেছেন এই দুর্ঘটনায়। দুজনকে জীবিত উদ্ধার করা হয়। পরে জানা যায় বিমানটিতে ছিলেন জারা আবিদ।

পিআইএ-র বিমান ভেঙে পড়ার পর থেকেই শুরু হয় গুঞ্জন। বিমান দুর্ঘটনায় যে ৯৯ জনের মৃত্যু হয়, তার মধ্যে কি ছলেন জারা আবিদ! এমন প্রশ্নই উঠে আসতে শুরু করে বিভিন্ন মহলে।

ফ্যাশন ডিজাইনার খাদিজাহ শাহ তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে লিখেন, ‘বিমানের দুর্ঘটনায় ফ্যাশন ইন্ডাস্ট্রিটি আজ জারা আবিদকে হারিয়েছে। তিনি দুর্দান্ত পরিশ্রমী এবং একজন পেশাদার মেয়ে ছিলেন। তার আত্মা শান্তিতে থাকুক। আল্লাহ আমাদের সকলের প্রতি দয়া করুন।’

শুক্রবার পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের (পিআইএ) জেট বিমান এ-৩২০ এ বিমান বিধ্বস্ত হয়। সেসময় বিমানে ৯১ জন যাত্রী এবং ৮ ক্রু ছিলেন। এই দুর্ঘটনায় মোট ৯৭ জন মারা গেছেন।

লাহোর থেকে বিমানটি যাত্রা শুরু করে পাকিস্তানের অন্যতম ব্যস্ত বিমানবন্দর করাচীর জিন্নাহ আন্তর্জাতিক বিমানবন্দরে যাচ্ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিমানটি বিধ্বস্তের আগে দুই থেকে তিনবার অবতরণের চেষ্টা করে। কিন্তু শেষমেশ করাচীর একটি আবাসিক এলাকায় বিধ্বস্ত হয়।

জারার মৃত্যু দুঃখ প্রকাশ করেছেন সাংবাদিক জেইন খান। এই কঠিন সময়ে জারার পরিবারকে সমবেদনাও জানান তিনি।

জারার মৃত্যুতে শোক জানিয়েছে বলিউডের সেলিব্রেটিরা। অনিল কাপুর থেকে অনুপম খের, নেহা ধুপিয়া, আরমান মালিক প্রত্যেকে শোক জানান মৃতদের পরিবারের প্রতি।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network