৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

টাঙ্গাইলের গোপালপুরে গার্মেন্টস কর্মী করোনায় আক্রান্ত : ১৬ বাড়ি লক ডাউন

আপডেট: এপ্রিল ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

এ কিউ রাসেল, গোপালপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের কামদেববাড়ি গ্রামে ঢাকা ফেরত এক নারী গার্মেন্টস কর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ ঘটনায় ঐ গ্রামের ১৬টি বাড়ি লকডাউন ঘোষণা করেছে উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটি।
শুক্রবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিকাশ বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আলীম আল রাজী, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মুস্তাফিজুর রহমান, উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্যগণ ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা ঐ গ্রামে উপস্থিত হয়ে করোনায় আক্রান্ত বাড়িটি লাল কাপড় দিয়ে লকডাউন করাসহ পার্শ্ববর্তী ১৬টি বাড়ি লকডাউন ঘোষণা করেন।
গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলীম আল রাজী জানান, করোনা সংক্রমণের উপসর্গ উপস্থিতি থাকায় গত ১৯ এপ্রিল ঐ গার্মেন্টসকর্মীর নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। গতকাল রাতে ঢাকা থেকে পাঠানো নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ পাওয়া যায়।
এসময় মাইকে সচেতনতামূলক প্রচারণাসহ গ্রামের সবাইকে ঘরে থাকার আন্তরিক অনুরোধ জানানোসহ মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া বেশকিছু পরিবারকে মানবিক খাদ্য সহায়তা প্রদান করা হয়।
উলে­খ্য, করোনায় সনাক্ত হওয়া ঐ নারী গার্মেন্টসকর্মী গত ১৬ এপ্রিল স্বামীসহ উপজেলার কামদেববাড়ি শশুড় বাড়িতে আসেন। তিনি ঢাকার জামগড়া এলাকার টেক্সম্যাক্স গার্মেন্টসে অপারেটর হিসেবে কাজ করতেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network