২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

সেমির স্বপ্ন বাঁচিয়ে রাখতে চান মাশরাফী

আপডেট: জুলাই ১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সট নিউজ প্রতিবেদকঃ

বিশ্বকাপে নিজেদের অষ্টম ম্যাচে কাল ভারতের মোকাবেলায় নামবে বাংলাদেশ। এই ম্যাচ জিতে এখনো সেমিফাইনালের স্বপ্ন জিইয়ে রাখতে চান ক্যাপ্টেন মাশরাফী বিন মোর্ত্তজা। ভারতের বিপক্ষে ইংল্যাণ্ডের জয়ে হিসেব কঠিন। কিন্তু এই কঠিন হিসেব থেকেই জয়ের তাগিদ পাচ্ছেন মাশরাফী।

কোর্টনি ওয়ালশ যখন পেইসারদের নিয়ে এজবাস্টনের মূল মাঠে ব্যস্ত তখন পাশের প্র্যাকটিস গ্রাউন্ডে নেটে ব্যাটিং সারছেন বাকিরা। সেই দলে যোগ দিয়ে আধ ঘন্টার উপরে পুল, হুক করলেন রিয়াদ। যদিও, পুরো ফিট এই ব্যাটসম্যানকে এখনো ভারতের বিপক্ষে ম্যাচে পাবে কিনা তা নিয়ে সংশয়ে টিম ম্যানেজম্যান্ট।

ভারত হেরেছে ইংল্যাণ্ডের কাছে। কপালের ভাজ বেড়েছে বাংলাদেশের। তবে এই কঠিন সমীকরণ মেলাতেই অনুপ্ররেণা খুজছেন মাশরাফী।

মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, ‘এ পর্যন্ত এসেছি ৩টি ম্যাচ জিতে ছয় পয়েন্ট আর বৃষ্টিতে একটি ম্যাচে এক পয়েন্ট পেয়ে। ফলে আমি চ্যালেঞ্জ হিসেবেই নিচ্ছে কালকের ম্যাচ, যদি আমরা ভালো খেলে জিততে পারি তবে সেটি হবে আরও আনন্দের।’

দুই ওপেনার লোকেশ রাহূল আর রহিত শর্মাকে সেট হতে দেয়া যাবে না মাঠে। কোহলির উইকেটটাও দ্রুত তুলে মিডল অর্ডারকে জলদি আনতে হবে মাঠে। বোলিংয়ে টাইগারদের রণকৌশল তেমনি জানালেন ম্যাশ।

এজবাস্টনের মাঠ একটু অন্যরকম। কয়েকটা দিকেই বাউন্ডারি বেশ ছোট। একদিকে যেটা ৫৯ মিটার। তাই স্পিনাররা মার খেতে পারে প্রতিপক্ষের ব্যাটসম্যনদের। তবে সেটা দুই দলের জন্য একই বলে নির্ভার মাশরাফী।

বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে ঐচ্ছিক অনুশীলন করেছে ভারত। সেটাতে অবশ্য আসেননি দলের কেউই। এমনকি ম্যাচের আগের দিন যে সংবাদ সম্মেলন হয় সেটার বদলে ভারতীয় টিম ম্যানেজম্যান্ট পাঠিয়েছে ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারের একটা ভিডিও র্বাতা।

এদিকে, পায়ের আঙ্গুলের চোটে বিশ্বকাপ শেষ অলরাউন্ডার বিজয় শঙ্করের। তার জায়গায় দলে আসছেন মায়াঙ্ক আগারওয়াল।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network