২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

কালিহাতীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

আপডেট: আগস্ট ৩১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী পেলেন ১০১টি পরিবার।

আজ মঙ্গলবার (৩১ আগস্ট) উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ভৈরভবাড়ী গ্রামের ৫০টি পরিবার ও গোহালিয়াবাড়ী ইউনিয়নের আফজালপুর গ্রামের ৫১টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ খাদ্য সামগ্রী ও প্রত্যেক পরিবারকে ৫ হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, ১৫ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি লবণ, ১ কেজি মসুর ডাল,১ টি সাবান, হাফ কেজি গুঁড়া সাবান ও ১ প্যাকেট বিস্কুট।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী ও নগদ অর্থ ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের হাতে তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম।

এসময় উপজেলা নির্বাহী অফিসার রুমানা তানজিন অন্তরা’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দশকিয়া ইউপি চেয়ারম্যান এমএ মালেক ভূঁইয়া, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা সাজ্জাদ হোসেন তালুকদার, উপজেলা শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল ছালেক ও ইউপি সদস্য আব্দুর রাজ্জাক সরকার প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network