২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

 

দিনপ্রতি‌দিন পত্রিকার প্রতিনিধি সম্মেলন ও শোক সভা অনুষ্ঠিত

আপডেট: নভেম্বর ২৯, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,ঢাকা : জাতীয় দৈনিক দিনপ্রতিদিন পত্রিকার ৮ম প্রতিনিধি সম্মেলন ও  পত্রিকার উপদেষ্টা মন্ডলীর সভাপতি ও সম্পাদক  মো. শফিকুল ইসলাম সাদ্দামের  পিতা হারুন অর রশীদের মৃত্যুতে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে মাওলানা আকরাম খাঁন অডিটোরিয়ামে এই প্রতিনিধি সম্মেলন ও শোক সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দৈনিক দিনপ্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ শফিকুল ইসলাম সাদ্দাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মরহুম হারুন অর রশীদের স্মৃতি চারণ করে ও সাংবাদিকদের দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন এশিয়ান টেলিভিশন ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হারুন অর রশিদ সিআইপি।

দৈনিক দিনপ্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ জুয়েল রানার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক দিনপ্রতিদিন পত্রিকার প্রধান সম্পাদক প্রবীণ সাংবাদিক এম.জি কিবরিয়া, নির্বাহী সম্পাদক জালাল উদ্দিন জুয়েল, সিনিয়র সহকারী সম্পাদক আব্দুস সামাদ রুবেল, বার্তা সম্পাদক সামসুল আলম, সহকারী সম্পাদক সালাউদ্দিন মজুমদার, সাইফুল ইসলাম পারভেজ, মোবারক হোসেন শাহিন, শাহ মোয়াজ্জেম, চীফ রিপোর্টার মিজান হাওলাদার, উপদেষ্টা আওরঙ্গজেব কামাল, সাংবাদিক জসিম উদ্দিন হাওলাদার, মনিরুজ্জামান, আকাশ সিকদার, সম্রাট, আফিফা নৌশিন টুম্পা, সানজিদা আক্তার প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন বিভাগীয়, জেলা, উপজেলা প্রতিনিধি ও রাজধানীসহ সারাদেশের সিনিয়র সাংবাদিকবৃন্দ।

বক্তারা মরহুম হারুন অর রশীদের স্মৃতি চারণ করে বলেন হারুন অর রশীদ ছিলেন আমাদের অভিভাবক, দিনপ্রতিদিন পত্রিকার প্রাণ। তিনি সবসময় সাংবাদিকদের বিপদে-আপদে পাশে থাকতেন এবং খোঁজ খবর নিতেন। আমরা তার জন্য দোয়া করি। আল্লাহ যেনো ওনাকে বেহেশত নসিব করেন।

পরে বিভিন্ন ক্যাটাগরিতে  প্রতিনিধিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন প্রধান অতিথি হারুনুর রশিদ সিআইপি।  অনুষ্ঠানে সারাদেশ থেকে আসা   দিন প্রতিদিন পত্রিকার বিপুল সংখ্যক সাংবাদিক উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network