২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

শেখ হাসিনার ত্রাণ সহায়তা দেখে বিএনপি আবোল-তাবোল বলছে -হুইপ ইকবালুর রহিম এমপি

আপডেট: মে ১৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অমর চাঁদ গুপ্ত, ফুলবাড়ী (দিনাজপুর) থেকে : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকতে দেশের যে কোন দুর্যোগকালে কেউ না খেয়ে থাকেনি, ভবিষ্যতেও থাকবে না। প্রধানমন্ত্রী ঘরে ঘরে খাদ্য পৌছে দেয়ার নির্দেশ দিয়েছেন। অসহায় ও দরিদ্ররা যেন অভাব বুজতে না পারে সে জন্য ১০ টাকা কেজি চাল ও ১৮ টাকা কেজি দরে আটা দেয়া হচ্ছে। পর্যাপ্ত পরিমাণ খাদ্য মজুদ রয়েছে। সরকারের খাদ্য নিরাপত্তার আওতায় ৬ কোটি মানুষকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। ৫০ লাখ মানুষকে দুই হাজার ৫০০ টাকা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোবাইল ব্যাংককিং এর মাধ্যমে অর্থ প্রদান করেছেন। এসব দেখে বিএনপি আবল-তাবোল বকছে। তারা নিজেরাই অসহায় মানুষের পাশে না দাঁড়িয়ে উস্কানিমুলক বক্তব্য দিচ্ছে। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে খালেদা-তারেক হাওয়া ভবন সিন্ডিকেট করে হাজার হাজার কোটি টাকা আত্মসাত করেছেন এবং বিদেশেও পাচার ও বাড়ী গাড়ির মালিক হয়েছেন। আজকে দুঃসময়ে খাদ্য সহায়তা নিয়ে তারা জনগণের পাশে নেই। তাদের ত্রান ও খাদ্য সহযোগিতা মিডিয়ার মধ্যে সীমাবদ্ধ।

মঙ্গলবার (১৯ মে) দিনাজপুর কেবিএম কলেজ চত্বরে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র প্রায় ৫০০ ভ্যান চালকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরনকালে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এ সব কথা বলেন।

এ ছাড়া তিনি দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স জেলা শাখা ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ জেলা শাখার উদ্যোগে অসহায়, বেকার, বেতন হীন ডিপ্লোমা প্রকৌশলী, নির্মাণ শ্রমিক ও দু:স্থ মানুষেরমাঝে ত্রান, তফিউদ্দিন মেমোরিয়াল স্কুলে ও আউলিয়াপুর ইউনিয়নে ত্রান সামগ্রী বিতরন করেন।

পৃথক পৃথক অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লোকমান হাকিম, মুক্তিযোদ্ধা আকবর আলী, দিপই অধ্যক্ষ ওয়াদুদ মন্ডল, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, আইডিইবির সভাপতি মতিউর রহমান, সাধারন সম্পাদক আব্দুল আউয়াল প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network