১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ভাসানী বিশ্ববিদ্যালয়

আপডেট: এপ্রিল ১৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,টাঙ্গাইল :  করোনাভাইরাসের কারণে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রেস প্রকাশনা দপ্তর থেকে জানানো হয়, আগের ঘোষণা অনুযায়ী গত ২৩ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস, পরীক্ষা, একাডেমিক, প্রশাসনিক বিভাগসহ সকল অফিস ও হলসমূহ বন্ধ রয়েছে। করোনাভাইরাসের বর্তমান প্রেক্ষাপটে এই বন্ধের মেয়াদ অনির্দিষ্টকালের জন্য বাড়ানো হলো।

তবে জরুরি প্রয়োজনে যেকোনো শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীকে নির্দেশনা মোতাবেক অফিসে উপস্থিত থাকা এবং বন্ধকালীন সময়ে মোবাইল ফোন খোলা রাখার নির্দেশ দেয়া হয়েছে। পরবর্তী উদ্ভূত পরিস্থিতিতে গৃহিত পদক্ষেপসমূহ যথাসময়ে সংশ্লিষ্ট সকলকে জানানো হবে।

এছাড়া অতি জরুরি বিভাগসমূহ যেমন ডেসপাচ-ডকেটিং, বিদ্যুৎ, পানি, চিকিৎসা, নিরাপত্তা ব্যবস্থা, টেলিফোন, উন্নয়নমূলক কাজ ইত্যাদি যথারীতি চালু থাকবে। একইসাথে জরুরি প্রয়োজন ব্যতীত বহিরাগত কাউকে ক্যাম্পাসে প্রবেশ ও অবস্থান না করার জন্য অনুরোধ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network