১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

 

টাঙ্গাইলের নিয়ন্ত্রণ হা‌রিয়ে যাত্রীবাহী বাস খা‌দে : নিহত-১

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল : টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে একটি যাত্রীবা‌হী বাস খা‌দে প‌ড়ে ১ জন নিহত হ‌য়ে‌ছে। এ‌তে বাসের আরো অন্তত ৩০ জন আহত হয়েছেন।

আহত‌দের উদ্ধার ক‌রে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতা‌লে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
নিহত ছা‌য়েদ আলী খান (৬০) নওগাঁ জেলার পোরশা উপ‌জেলার কোচপুর গ্রা‌মের মৃত নুর মোহাম্ম‌দের ছে‌লে।

মঙ্গলবার (২১ সে‌প্টেম্বর) ভো‌রে ভুঞাপুর-টাঙ্গাইল আঞ্চ‌লিক মহাসড়‌কের উপ‌জেলার নারা‌ন্দিয়া ইউ‌নিয়‌নের যদুরপাড়া এলাকায় এই ঘটনা ঘ‌টে।

‌নিহ‌তের ভা‌তিজা বাস যাত্রী আ‌মিনুল ইসলাম ব‌লেন, চাচাসহ তিনজন ঢাকা যাওয়ার জন‌্য রা‌তে নওগাঁ থে‌কে রওনা হ‌য়ে‌ছি। বাস‌টি বঙ্গবন্ধু সেতু পাড় হ‌য়ে মহাসড়ক দি‌য়ে না গি‌য়ে ভুঞাপুর হ‌য়ে ঢাকার দি‌কে যা‌চ্ছিল। গা‌ড়ি স‌ঠিকভা‌বে চালা‌তে চালক‌কে বারবার সতর্ক করা হ‌য়ে‌ছিল। প‌রে বাস‌টি সড়‌কের বাঁক ঘুর‌তেই নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে খা‌দের পা‌নি‌তে প‌রে যায়। আরও বাসযাত্রীরা জানান, চালক ঘু‌মিয়ে বাস চালা‌চ্ছি‌লেন। বারবার চালক‌কে সতর্ক করার পরও দুর্ঘটনা ঘট‌লো। দূর্ঘটনার পর চালক, সুপারভাইজার ও হেলপার পা‌লি‌য়ে গে‌ছে।

ভূঞাপুর ফায়ারসা‌র্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আবুল কালাম জানান, খবর পে‌য়ে ভূঞাপুর, এলেঙ্গা ও কালিহাতী ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌছে বা‌সে থাকা একজ‌নের মরদেহ ও অন্তত ৩০ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হ‌য়ে‌ছে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত বাসের ভেতর কেউ আছে কিনা জানার চেষ্টা করা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network