৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

 

সুশান্তের মৃত্যুতে ফেঁসে যাচ্ছেন মহেশ ভাট!

আপডেট: জুলাই ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার মুম্বাই পুলিশের নজরে পরিচালক মহেশ ভাট। আগামী সপ্তাহেই তাকে বান্দ্রা থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। করণ জোহরের ম্যানেজারকেও খুব শিগগিরি ডেকে জেরা করা হবে বলে জানিয়েছেন তিনি।

দেশমুখ স্বয়ং বলেন, আগামী ১-২ দিনের মধ্যেই সুশান্ত ইস্যুতে মহেশ ভাটের বয়ান রেকর্ড করা হবে। কঙ্গনা রানাউত এবং করণ জোহরের ব্যক্তিগত সচিবকেও জিজ্ঞাসাবাদ করা হবে। সুশান্তের মৃত্যুর তদন্তে যাকে যাকে প্রয়োজন সবাইকেই জেরা করা হবে, প্রয়োজনে করণ জোহরও বাদ পড়বেন না সেই তালিকা থেকে।

তিনি অবশ্য আগেই জানিয়েছিলেন যে, পেশাগত বৈরীতার দিকটিও খতিয়ে দেখা হবে ভাল করে। বলিউড থেকে বর্তমানে যত স্বজনপোষণের অভিযোগ আসছে, সেসব বিষয়কে তদন্তের ব্যবসায়িক দিক থেকেই ধরা হচ্ছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের ‘ভাট ক্যাম্প’ নেটজনতার রোষানলে। ভাট ভাতৃদ্বয়কে নিয়ে কদর্য বাক্যবাণ তো বটেই, এমনকী নেপোটিজমের অভিযোগ তুলে পরিচালকের চরিত্র যাঁতাকলে পিষতেও একপ্রকার পিছপা হননি নেটিজেনরা!

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে মহেশ ভাটের সঙ্গে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর একাধিক ছবি। সুশান্ত-ভক্তদের অভিযোগ, অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠতার জন্যই তিনি নাকি গভীর ষড়যন্ত্র করে নোংরা রাজনীতির খেলা খেলেছেন সুশান্তের সঙ্গে! মুম্বাই পুলিশের তদন্ত এখনও জারি।

এযাবৎকাল অভিনেতার পেশাগত এবং ব্যক্তিগত জীবনে ঘনিষ্ঠ অনেককেই জেরা করা হয়েছে বান্দ্রা থানায়। বাদ পড়েননি বলিউডের ডাকসাইটে পরিচালক সঞ্জয় লীলা বনশালি এবং যশ রাজ প্রযোজনা সংস্থার কর্ণধার তথা খ্যাতনামা প্রযোজক আদিত্য চোপড়ার নামও। এবার মুম্বই পুলিশের নজরে পরিচালক মহেশ ভাট। যাকে নিয়ে সুশান্তের মৃত্যুর পর থেকেই সমালোচনার অন্ত নেই।

 

নেক্সটনিউজ/জেআলম

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network