১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

নীলফামারীতে জেলা প্রশাসক বরাবর ছাত্রদলের স্মারকলিপি প্রদান

আপডেট: জুন ২১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ নাঈম শাহ্, নীলফামারী থেকে : সরকারি বিশ্ববিদ্যালয়, স্কুল ও কলেজে অনলাইন ভিত্তিক ক্লাস, ভর্তি পরীক্ষা স্থগিত রাখার জন্য জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছে নীলফামারী জেলা ছাত্রদল।

রবিবার (২১ই জুন) জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসককে স্মারকলিপি করেছে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স জানায়, পাবলিক বিশ্ববিদ্যালয়, স্কুল কলেজের এক তৃতীয়াংশ শিক্ষার্থী অর্থনৈতিকভাবে অস্বচ্ছল পরিবার থেকে আসে। বেশিরভাগ শিক্ষার্থী বর্তমানে গ্রামে রয়েছে। তাদের অনেকেরই স্মার্টফোন নেই। এছাড়া ইন্টারনেটের উচ্চ মূল্য, মূল্যবান ডিভাইস কেনা অনেক শিক্ষার্থীর পক্ষে অসম্ভব। এর ওপর অনেক এলাকায় নিয়মিত বিদ্যুৎ সরবরাহ না থাকার কারনে অনলাইন ভিত্তিক ক্লাস বা পড়াশোনা অব্যাহত রাখা একেবারেই অসম্ভব । তাই পাবলিক বিশ্ববিদ্যালয়, স্কুল ও কলেজের অনলাইন ভিত্তিক ক্লাস, ভর্তি পরীক্ষা স্থগিত রাখার জন্য আমরা জেলা ছাত্রদল জোর দাবি জানাচ্ছি।

স্মারকলিপি প্রদানে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স, সহ-সভাপতি মোঃ মোখলেছুর রহমান কাজল, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ফয়সাল হোসেন, মোঃ সৈকত রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক জান্নাতুল ফেরদৌস জীবন, রাকিবুল ইসলাম রাকিব, প্রচার সম্পাদক রাজু পারভেজ, দপ্তর সম্পাদক পায়েলুজ্জামান রক্সি ও সদস্য মোঃ মুয়িদ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network