১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

আওয়ামীলীগের ত্যাগীকর্মী ইসমাইল সরকারের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত

আপডেট: মে ২৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

নেক্সটনিউজ প্রতিবেদক,টাঙ্গাইল : বাংলাদেশ আওয়ামীলীগের নিবেদিত প্রান  ও ত্যাগীকর্মী ইসমাইল হোসেন সরকারের চতুর্থ মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। টাঙ্গাইলের স্থানীয় সাপ্তাহিক যুগধারা পত্রিকার ব্যবস্থাপনায় ২৫ মে মরহুমের নিজ বাড়ি কালিহাতি উপজেলার কুরুয়া গ্রামে  কোরআন খানি ও দোয়া অনুষ্ঠানের  আয়োজন করা হয়।
টাঙ্গাইল থেকে প্রকাশিত বহুল প্রচারিত সাপ্তাহিক যুগধারা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান সরকারের পিতা ইসমাইল হোসেন সরকার। তিনি ২০১৬ সালের ২৫ মে রাতে বার্ধক্যজনিত কারনে ইন্তেেকাল করেন।

মরহুম ইসমাইল হোসেন  সরকার একজন রাজনীতি সচেতন ও প্রগতিশীল চিন্তাচেতনায় বিশ্বাসী ছিলেন। বাংলাদেশের স্থপতি ও মহান মুক্তিযুদ্ধের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একনিষ্ঠ ভক্ত অনুরাগী ছিলেন তিনি।বাংলাদেশ আওয়ামীলীগের বিভিন্ন সভা-সমাবেশে স্বউদ্যোগে উপস্থিত থাকতেন। দলীয় কর্মকান্ডে তাঁর সরব উপস্থিতি থাকলেও দলের নিকট কিছুই প্রত্যাশা করেননি তিনি । আওয়ামীলীগের একজন নির্লোভ ও ত্যাগী কর্মী ছিলেন ইসমাইল হোসেন সরকার। তাঁর চতুর্থ মৃত্যুবার্ষিকীতে তাঁর জৈষ্ঠ্য সন্তান সাপ্তাহিক যুগধারা পত্রিকার সম্পাদক ও প্রকাশক  হাবিবুর রহমান সরকার নেক্সটনিউজকে বলেন, ” আমার পিতা একজন রাজনৈতিক সচেতন মানুষ ছিলেন। আমার বাবার জন্য সকলের নিকট দোয়া চাই।”

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network