১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব পরিষদের উপ- প্রচার সম্পাদক হলেন জুয়েল হিমু

আপডেট: মে ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

নেক্সটনিউজ প্রতিবেদক,টাঙ্গাইল : বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে ও বর্তমান প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের সঠিক জ্ঞান পৌছে দিতে নব-গঠিত সংগঠন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের টাঙ্গাইল জেলা শাখা কমিটির উপ- প্রচার সম্পাদক হলেন টাঙ্গাইলের সরকারি এম এম আলী কলেজ ছাত্রলীগের সহ সম্পাদক জুয়েল হিমু ।

২১শে মে বৃহস্পতিবার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের অফিসিয়াল ফেসবুক আইডি ও ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে জুয়েল হিমুকে টাঙ্গাইল জেলা শাখার উপ-প্রচার সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়।

সংগঠনের প্রতিষ্টাতা সভাপতি মোঃ মঈনুল ইসলাম মামুন এ তথ্য নিশ্চিত করেন। মুঠোফোনে সংগঠনের নেতা কর্মীগণ বলেন, বঙ্গবন্ধু স্ব-শরীরে রাজপথের রাজনীতির পিছনে অন্যতম উৎসাহদাতা ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব। বঙ্গবন্ধুর রাজনীতির সফলতার কারিগর ছিলেন বঙ্গমাতা। অথচ বর্তমান প্রজন্মের অধিকাংশ ছেলে মেয়েরাই এ বিষয়ে অবগত নয়। আমরা বঙ্গমাতার বিষয়ে বর্তমান প্রজন্মের কাছে সঠিক তথ্য পৌছে দিতে এ সংগঠন প্রতিষ্টা করেছি।

পাশাপাশি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নকে জনসাধারনের কাছে তুলে ধরা ও বিভিন্ন সামাজিক কাজ কর্মে এ সংগঠন সক্রিয় থাকবে বলে জানান তিনি।

অত্র সংগঠনের টাঙ্গাইল জেলা শাখার উপ-প্রচার সম্পাদক নির্বাচিত হওয়ায় জুয়েল হিমু মঈনুল ইসলাম মামুন সহ সকল নেতা কর্মীদের কে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমি একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। সুতরাং বঙ্গমাতা সম্পর্কে নিজে জানা এবং আমার সহযোদ্ধাদের জানানো আমার নৈতিক দায়িত্ব। এ দায়িত্ব পালন করতে পারব আশা রেখে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মঈনুল ইসলাম মামুন সহ অত্র সংগঠনের সকল নেতা কর্মী আমার উপর এ দায়িত্ব অর্পন করেছেন। সুতরাং সংগঠনের প্রতি শ্রদ্ধা রেখে আমার উপর অর্পিত দায়িত্ব শতভাগ পালন করার জন্য আমি সর্বদা সচেষ্ট থাকবো।

বর্তমানে জুয়েল হিমু টাঙ্গাইলের  ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান  সরকারি এম এম আলী কলেজ ছাত্রলীগের সহ সম্পাদক পদে দক্ষতা ও যোগ্যতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network