১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

অসহায় মানুষের পাশে নীলফামারী জেলা পরিষদ

আপডেট: মে ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নাঈম শাহ্, নীলফামারী থেকে : চলমান করোনা পরিস্থিতিতে কর্মহীন অসহায় দূঃস্থ পাচঁ হাজার পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নীলফামারী জেলা পরিষদ।

শুক্রবার (২২ মে) সদর উপজেলার বড়মাঠ ও নটখানা মাঠে ১হাজার ৬’শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।

জেলা পরিষদ সূত্রে জানা যায়, এর আগে জেলা পরিষদের উদ্দ্যোগে গত ১৯ মে থেকে জেলার সৈয়দপুর, কিশোরগঞ্জ, জলঢাকা, ডিমলা, ডোমার উপজেলার ১১ টি স্থানে ৩ হাজার ৪০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল ৮ কেজি চাল, সেমাই, চিনি,গুড়া দুধ ও দুটি জীবাণুনাশক সাবান।

জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন বলেন, “গত ২৩ মার্চ থেকে নীলফামারী জেলা পরিষদ করোনা প্রতিরোধে জেলায় ২ লক্ষ লিফলেট বিতরণ করা হয়েছে এবং করোনা সচেতনতায় মাইকে ব্যাপক প্রচার-প্রচারণা চালানো হচ্ছে। গত চার দিন থেকে আমরা জেলার ছয় উপজেলায় পাচঁ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করছি। এছাড়া জেলা পরিষদের পক্ষ থেকে এর আগে আরো ১৫০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।”

খাদ্য সামগ্রী বিতরণকালে জেলা পরিষদের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকতা জয়নুল আবেদীন, স্থানীয় প্রশাসনের কর্মকতাবৃন্দ, জেলা পরিষদের সদস্যবৃন্দ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান-সদস্যরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network