২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

নরসিংদীর রায়পুরায় সড়ক দুর্ঘটনার শিকার পরিকল্পনামন্ত্রীর  গাড়ি 

আপডেট: মে ২০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

হারুনুর রশিদ,  নরসিংদী থেকে:    ২০ মে বুধবার সকাল সাড়ে ৭টার সময়  ঢাকা সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার নীলকুঠি বাসস্ট্যান্ডের   নিকটে দুর্ঘটনারকে কবলে পড়ে পরিকল্পনা মন্ত্রীর গাড়ি। কেউ হতাহত না হলেও মন্ত্রীর গাড়ির (ঢাকা মেট্রো- ১৮-৫৭৯৪) সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয় এবং প্রাইভেট কারটির ( ঢাকা মেট্রো -ভ- ০২ ১৩৩০) সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

মন্ত্রীকে বহনকারী ড্রাইভার মোঃনেসার   জানান, মন্ত্রী ত্রাণ দেওয়ার উদ্দেশ্যে সিলেট যাচ্ছিলেন, প্রোটোকলের গাড়িটি সামনেই ছিল, বিপরীতে ভৈরব থেকে নারায়ণগঞ্জগামী একটি প্রাইভেট কার নীলকুঠি বাসস্ট্যান্ড এর কাছাকাছি এসে দ্রুত ব্রেক চাপলে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়ির সাথে ধাক্কা লাগে। মন্ত্রী অক্ষত অবস্থায় গাড়ি পরিবর্তন করে প্রটোকল নিয়ে পূনরায় সিলেট রওনা হন।

মন্ত্রীর গাড়ির সাথে ধাক্কা লাগা প্রাইভেটকারের চালক মো. আমজাদ (২২) বলেন, তিনি নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার কাঞ্চন থেকে ১৬০০ টাকা ভাড়ায় যাত্রী নিয়ে ভৈরব যাচ্ছিলেন। ভৈরবের নিকটস্থ মাহমুদাবাদ নামা পাড়া (জগন্নাথপুর ব্রীজের আগে) পৌছালে পুলিশের ব্যারিকেট দেখে সেখানেই যাত্রী নামিয়ে দিয়ে পূনরায় নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়।নীলকুঠি বাসস্ট্যান্ডের পাশে এসে পুলিশের প্রোটকলের গাড়ি দেখে হতচকিত হয়ে ব্রেক চাপলে বৃষ্টি ভেজা পিচে প্রাইভেটকারটি স্লিপ করে নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়িতে আঘাত করে।
এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত রায়পুরা থানার এস. আই. শাহীন জানান, দুর্ঘটনায় কেউ আহত হয়নি। মন্ত্রী সুস্থ আছেন এবং তিনি অন্য একটিন গাড়িতে করে প্রটোকল সহ সিলেট সুনামগঞ্জের উদ্দেশ্যে পূনরায় রওনা হয়ে চলে গেছেন। প্রাইভেটকারের চালককে আটক করা হয়েছে, হাইওয়ে পুলিশ আসলে তাদের   নিকট সব কিছু হস্তান্তর   করা হবে ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network