১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

নরসিংদীর রায়পুরায় ঈদ সামগ্রী বিতরণ

আপডেট: মে ২০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
হারুনুর রশিদ, নরসিংদী থেকে : বৈশ্বিক  করোনা ভাইরাসের কারনে থমকে গেছে সারা বিশ্ব, লকডাউনে  সবকিছু হয়ে গেল নিরব,  এ ভাইরাসের প্রাদুর্ভাবে সারা বিশ্বের ন্যায় নরসিংদীর রায়পুরা উপজেলাকেও লকডাউন ঘোষনা করা হয়েছে বেশ কিছু দিন আগে ফলে কর্মহীন হয়ে পড়া হাজারো খেটে খাওয়া মানুষ, একটু খাবারের আশায় পথ চেয়ে বসে আছে অসহায় পরিবারগুলো।
এই পরিস্থিতি কিছুটা লাগুভ করতে উপজেলার আজ বুধবার সন্ধ্যায় মামুদপুর গ্রামে প্রবাসীদের অর্থায়নে ৭০ টি অসহায় ও দরিদ্র পরিবারকে ঈদ সামগ্রী প্রদান  করেন  স্থানীয় সামাজিক সংগঠন পি.ডি, সমাজকল্যান সংস্থা ও মর্নিংসান একতা যুব সংসদ।
 সন্ধ্যায়  সংগঠনের সদস্যদের সহযোগীতায় প্রতি পরিবারকে নিত্য প্রয়োজনীয় ঈদের   খাদ্য সামগ্রী বিতরণ করেন ।
এ সময় সিঙ্গাপুর প্রবাসী আলমগীর হোসেন  জানান,  আমরা অসহায় কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী নিয়ে পাশে থেকে  সাহায্য সহযোগিতা করছি, তাদের জন্য আগামী দিনে অচিরেই আরো ভাল কিছু করার প্রচেষ্টা চালিয়ে যাব ইনশাআল্লাহ।  হাসিমপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোস্তফা কামাল বলেন, সমাজের ভিত্তবানরা দ্বিধাদন্ধ ভুলে গিয়ে কর্মহীন মানুষের পাশে দাড়াতে হবে। সরকারের পাশাপাশি স্ব-স্ব-এলাকার ভিত্তবানরা এগিয়ে কর্মহীন মানুষের একটু খাদ্য সংকট লাগব হবে বলে মনে করি  ।
এ ব্যাপারে আমরা প্রবাসী গ্রুপের পরিচালক অপু রায়হান সোহেল ক্ষুদে বার্তার মাধ্যমে জানান,  আমরা আমাদের সার্বিক চেষ্ঠায় প্রতিবার দেশের হতদরিদ্রদের জন্য কাজ করে যাচ্ছি এবং গত দু বছর যাবত অসহায় গরিব হতদরিদ্রদের মাঝে সু-নামের সহীত প্রতি ঈদে অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network