১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

কাফনের কাপড়ের কোন পকেট নেই -হুইপ ইকবালুর রহিম এমপি

আপডেট: মে ২০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অমর চাঁদ গুপ্ত, ফুলবাড়ী (দিনাজপুর) থেকে : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, বিশ্বজুড়ে করোনা ভাইরাসের প্রভাবে বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। এর ফলে অনেক মানুষ মৃত্যুবরণ করেছে। এখনো অনেক মানুষ করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় স্বাস্থ্য অধিদপ্তরের জনসচেতনতামুলক নির্দেশনা সত্ত্বেও মানুষ যেভাবে ঘর থেকে বের হয়ে রাস্তা ঘাটে বাজারে যাতায়াত বৃদ্ধি করছে তাতে ভবিষ্যতে করোনা আক্রান্ত হওয়ার সংক্রামনের আশঙ্খা বাড়ছে। মানুষ যদি এখনো সচেতন না হয় তাহলে করোনা বিস্তার রোধ করা কঠিন হয়ে পড়বে। এখনো করোনার কোন ভ্যাকসিন আবিস্কৃত হয়নি। তিনি বলেন, এই সযোগে কিছু অসাধু ব্যবসায়ী রমজান মাসে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী এবং কি ওষুধসহ চিকিৎসা সামগ্রী মুল্যবৃদ্ধি করে অধিক মুনাফা লাভে ব্যস্ত। করোনা ভাইরাস গোটা বিশ্বের অর্থনীতিকে লন্ডভন্ড করে দিয়েছে। শুধু মাত্র অর্থবৃত্ত দিয়ে এই করোনা ভাইরাস থেকে পরিত্রান পাওয়া যাচ্ছে না। মৃত্যুর পর আমরা কেউই অর্জিত সম্পদ সাথে নিয়ে যেতে পারবো না। আমাদের ভুলে গেলে চলবে না। কাফনের কাপড়ের কোন পকেট নেই।

বুধবার (২০ মে) দিনাজপুর একাডেমি স্কুল চত্বরে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র সেলুন শ্রমিক এবং বাবুর্চি শ্রমিক ৫০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণ কালে এসব কথা বলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।
এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক আজকের দেশবার্তা সম্পাদক চিত্ত ঘোষ, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবির সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network