২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

নীলফামারীতে দিবস উদযাপনের অর্থ দিয়ে পরিবেশ অধিদপ্তরের খাদ্য সহায়তা প্রদান

আপডেট: মে ১৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ নাঈম শাহ্, নীলফামারী থেকে : নীলফামারীতে এক শতাধিক অসহায় কর্মহীন মানুষের মাঝে মানবিক খাদ্য সহায়তা প্রদান করেছে পরিবেশ অধিদপ্তর।

মঙ্গলবার (১৯ই মে) সদর উপজেলার শিশু কল্যাণ বিদ্যালয় প্রাঙ্গণে পরিবেশ অধিদপ্তর রংপুর এর আয়োজনে ও নীলফামারী জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় এই সহায়তা প্রদান করা হয়। খাদ্য সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল দশ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি চিনি, এক লিটার তেল, এক কেজি সেমাই, দুটি সাবান ও এক প্যাকেট বিস্কুট।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলাম, পরিবেশ অধিদপ্তরের পরিচালক আবুল কালাম আজাদ, পৌরমেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ, জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন অভি, সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাহমুদ হাসান, ব্র্যাকের সমন্বয়কারী লাইলুন নাহার ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীমা বেগম ।

পরিবেশ অধিদপ্তরের পরিচালক আবুল কালাম আজাদ জানায়, আগামি ৫জুন বিশ্ব পরিবেশ দিবস। কিন্তু এবার করোনা পরিস্থিতির কারণে দিবস উদযাপন করা হবে না। সেই দিবসের খরচটি ব্যয় করা হচ্ছে মানবিক খাদ্য সহায়তা মাধ্যমে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network