১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

বরিশালের বাকেরগঞ্জে ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন সমাজসেবক আনোয়ার হোসেন

আপডেট: এপ্রিল ৩০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 বাকেরগঞ্জ (বরিশাল) থেকে আতাউর রোমান: মহামারি করোনার কারনে কর্মহীন অসহায় ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করলেন বিশিষ্ট সমাজসেবক আনোয়ার হোসেন। গত কয়েকদিন যাবত বাকেরগঞ্জের রঙ্গশ্রী ইউনিয়নের শ্যামপুর,রহমগঞ্জসহ বিভিন্ন গ্রামে রাতের আধাঁরে বাড়ি বাড়ি গিয়ে তিনি এই খাদ্যসামগ্রী তাদের হাতে তুলে দেন।

৩০ এপ্রিল বৃহস্পতিবার তিনি এ ত্রান কার্যক্রম পরিচালনা করেন।খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, ছোলা,চিড়া,মুড়ি, তেল, আলু, পিয়াজ, খেজুর, চিনি, সাবান ইত্যাদি। এছাড়াও তিনি কিছু লোককে নগদ আর্থিক সহায়তাও প্রদান করেন। এ সম্পর্কে বিশিষ্ট সমাজসেবক আনোয়ার হোসেন নেক্সটনিউজকে বলেন, বৈশ্বিক এই মহামারীর কারণে মানুষ এখন কর্মহীন হয়ে পড়েছে। অনেকে না খেয়ে থাকলেও লজ্জায় কারো কাছে কিছু বলতে পারে না চাইতেও পারে না। তাই আমি সাধ্যমতো চেষ্টা করতেছি এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর।ভবিষ্যতেও এ ত্রান কার্যক্রম চলমান থাকবে।

এছাড়াও আরও ৫ শতাধিক লোকের জন্য প্যাকেট প্রক্রিয়াধীন রয়েছে। তিনি বিত্তবানদের প্রতি জানান যাতে তারাও এই দূর্যোগকালে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। উল্লেখ্য, বিশিষ্ট সমাজসেবক আনোয়ার হোসেন বিশিষ্ট ঠিকাদার।যতক্ষন মানুষ পূর্বের অবস্থায় না ফিরবে ততদিন তিনি তাঁর এ ত্রান কার্যক্রম তিনি চালিয়ে যাবেন বলে নেক্সটনিউজকে জানিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network