২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

টাঙ্গাইলের কালিহাতীতে আলীগ নেতা আরিফুল ইসলামের অর্থায়নে খাদ্য সহায়তা প্রদান

আপডেট: এপ্রিল ৩০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,কালিহাতী (টাঙ্গাইল) : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার আউলিয়াবাদ একটি ঐতিহ্যবাহী গ্রাম।পারখী ইউনিয়নের ৮ ও ৯ নম্বর ওয়ার্ড গঠিত হয়েছে আউলিয়াবাদ নামের এই গ্রামটি নিয়ে। বৃহৎ এই গ্রামেরই ঐতিহ্যবাহী মুসলিম পরিবারের কৃতি সন্তান মোহাম্মদ আরিফুল ইসলাম আরিফ। বড় এই গ্রামের হত দরিদ্র ও মহামারী করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া সিএনজি,অটোরিক্সা ও ভ্যানচালকদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করেছেন এক সময়কার ঢাকা বিশ্ববিদ্যালয়ের তুখোড় ছাত্র নেতা আরিফুল ইসলাম আরিফ।

৩০ এপ্রিল তিনি ব্যাক্তি উদ্যোগে তাঁর পরম শ্রদ্ধেয় পিতা-হাজী মো. জোয়াহের আলী ও মাতা-মোছা. পারুল বেগমের মাধ্যমে কর্মহীন অসহায় শ্রমিকদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন।সব মিলিয়ে প্রায় দুশো জনের কাছে তাঁর সীমিত খাদ্য সহায়তা বিতরণ করছেন বলে তিনি নেক্সটনিউজকে জানিয়েছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন  আউলিয়াবাদ বাজার বণিক সমিতির সভাপতি জনাব মো. লাল মিয়া, টাঙ্গাইল হোমিও কলেজের সহকারী অধ্যাপক ডা: জাকির হোসেন, উপজেলা যুবলীগের সহ-সাধারণ সম্পাদক মো. ইকবাল, বিশিষ্ট ব্যবসায়ী মো. শফিকুল ইসলাম শফি, সমাজ সেবক মো. সামাদ প্রমুখ ।

খাদ্য সহায়তা প্রসঙ্গে কালিহাতী উপজেলা আওয়ামীলীগনেতা আরিফ বলেন, ” বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ হাছান ইমান খাঁন সোহেল হাজারীর নির্দেশক্রমে পর্যায়ক্রমে আমরা ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি এবং দিবো।বিশ্বব্যাপী এই দুর্যোগকালে খাদ্য সহায়তা প্রদানে সকল বিত্তবানদেন এগিয়ে আসার জন্য তিনি আহ্বান জানান। মূলত স্থানীয় ও জাতীয় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক, রাজনৈতিক, ক্লাব,সমিতি ও বিত্তশালীদের উৎসাহ মনে করিয়ে দেয়ার জন্য সীমিত সামর্থ্য পাঁচ কেজি আটা  নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন বলে স্থানীয়রা নেক্সটনিউজের সাংবাদিককে জানিয়েছেন।  কর্মহীন হয়ে পড়া সিএনজি, অটো রিক্সা ও ভ্যান শ্রমিকরা উপজেলা আওয়ামীলীগনেতা  আরিফের খাদ্য সহায়তা পেয়ে খুশি হয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network