১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

টাঙ্গাইলের কালিহাতীতে শীল সম্প্রদায়ের মাঝে উপহার সামগ্রী বিতরণ

আপডেট: এপ্রিল ২০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক, কালিহাতী (টাঙ্গাইল) : মহামারী করোনা ভাইরাসের কারনে কালিহাতী উপজেলার পারখী ইউনিয়নের সকল সেলুন বন্ধ রাখা হয়েছে। করোনা সংক্রমন রোধে এই ব্যবস্থা নেয়া হয়।ফলে এই অঞ্চলের নরসুন্দররা কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করতেছে।তাই পারখী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক ইউপি মেম্বার জনপ্রিয় নেতা মো. আব্দুল করিমের ব্যবস্থাপনায় এ কর্মকান্ড পরিচালনা করা হয়

কালিহাতী উপজেলার পারখী ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যোগে আউলিয়াবাদ কলেজ পাড়া এলাকায় কর্মহীন নরসুন্দর (শীল) সম্প্রদায়দের জন্য চাউল, আলু, ডাল, লবন, পিয়াজ, ভোজ্যতেল ও সাবান উপহার দেয়া হয়েছে।

আজ ২০ এপ্রিল অপরাহ্নে পারখী আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মোঃ আব্দুল করিমের ব্যবস্থাপনায় এলাকার কর্মহীন নরসুন্দর (শীল)সম্প্রদায়ের জন্য স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীদের আর্থিক সহযোগিতায় উপহার সামগ্রী কর্মহীন পরিবারের ঘরে ঘরে সামাজিক দুরত্ব বজায় রেখে পৌঁছে দেয়া হয়।
উপহার সামগ্রী পেয়ে কর্মহীন পরিবারের মাঝে আনন্দ নেমে আসে। তারা এই উদ্যোগ গ্রহন করায় স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
উপহার সামগ্রী প্রদানের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পারখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত আলী তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী ইন্জিনিয়ার আব্দুল কাইয়ুম বিপ্লব, বিশিষ্ট ব্যবসায়ী শফিকুল ইসলাম শফি, সাবেক ছাত্রনেতা আরিফুল ইসলাম সহ স্থানীয় শীল সম্প্রদায়ের নেতৃবৃন্দ ।
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network