১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

টাঙ্গাইলের কালিহাতীতে ডিজিটাল পদ্ধতিতে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন

আপডেট: এপ্রিল ২০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক, কালিহাতী(টাঙ্গাইল) : টাঙ্গাইলের কালিহাতীতে মহামারী করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন দরিদ্রদের মাঝে ও এম এস এর ১০ টাকা কেজি চাউল ডিজিটাল পদ্ধতিতে প্রদানের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। টাঙ্গাইলের ডিসি মো.শহীদুল ইসলাম এ কার্যক্রম উদ্বোধন করেন।

১৯ এপ্রিল রবিবার সকালে পৌর শহরের বেতডোবা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কালিহাতী বেসরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে চাউল বিতরণ করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ আলহাজ্ব মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারী, উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নিপা,কালিহাতী থানার ওসি হাসান আল মামুন,কালিহাতীর পৌর মেয়র আলী আকবর জব্বার,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা শাকিলা শারমিন প্রমুখ।

উল্লেখ্য, জেলায় প্রথম ডিজিটাল পদ্ধতিতে কালিহাতী উপজেলায় ১০ টাকা কেজি চাল বিক্রির কার্যক্রম শুরু হলো।জেলার অন্যান্য উপজেলায়ও এই ডিজিটাল পদ্ধতিতে চাউল বিক্রি চালু করা হবে।এ বিষয়ে টাঙ্গাইলের ডিসি সাংবাদিকদের বলেন, একই ব্যক্তি যাতে বার বার চাউল নিতে না পারে এবং অধিকতর স্বচ্ছতার জন্যে এ পদ্ধতি কার্যকর ভূমিকা রাখবে। স্থানীয় সাংসদ সোহেল হাজারী বলেন, ” মমতাময়ী মা, জননেত্রী, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫০লাখ পরিবারকে সহযোগিতা প্রদানের যাবতীয় ব্যবস্থা করেছেন।আরো ৫০লাখ পরিবারকে তিনি সহযোগিতার আওতায় আনবেন।এতে করে প্রায় পাঁচ কোটি মানুষ মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতার আওতায় আসবেন। শত ব্যস্ততার মাঝেও কালিহাতীতে আসায় টাঙ্গাইলের ডিসি কে সোহেল হাজারী ধন্যবাদ জানান।

টাঙ্গাইলের ডিসি মো. শহীদুল ইসলাম ও কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নিপা’র প্রশংসা করে স্থানীয় সাংসদ আলহাজ্ব মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারীবলেন, সরকারী কর্মকর্তা-কর্মচারীরা জীবনের ঝুঁকি নিয়ে করোনা সংক্রমন প্রতিরোধে কাজ করে যাচ্ছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network