২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

লকডাউনের কারণে পিছিয়ে গেল পূজা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে

আপডেট: এপ্রিল ১১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে পিছিয়ে গেল ভারত লকডাউনের কারণে। কথা ছিল ১৫ এপ্রিল, নববর্ষের দিন কুণাল বর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন তিনি। কিন্তু এই পরিস্থিতিতে বিয়ে আপাতত স্থগিত রাখারই সিদ্ধান্ত নিয়েছেন পূজা এবং কুণাল।

করোনার জেরে অগত্যা সেলেবজুটির বিলাস বহুল বিয়ের ভাবনা বাতিল হয়েছে। তবে ১৫ এপ্রিল বিয়ের অনুষ্ঠান না হলেও পূজা জানিয়েছেন, এদিনই রেজিস্ট্রি ম্যারেজ সেরে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন তারা দুজনে। কিন্তু, এই পরিস্থিতিতে সেটাও কতটা সম্ভবপর হয়ে উঠবে, তাতেও সন্দিহান ইন্ডাস্ট্রির একাংশ।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পূজা বলেছেন, ‘আশা করছি ১৫ এপ্রিল আমরা বিয়ের রেজিস্ট্রেশনটা অন্তত সেরে ফেলতে পারব। তবে সেটাও নির্ভর করছে লকডাউন পরিস্থিতির উপর। সেদিন সম্ভব না হলে আরও ১০ দিন পিছিয়ে দেব। দেখা যাক, এখন পরিস্থিতি কোন দিকে এগোয়, সেভাবেই সিদ্ধান্ত নেব।’

প্রায় ৯ বছর আগে থেকে শোনা গিয়েছিল, পূজা বন্দ্যোপাধ্যায় নাকি প্রেম করছেন। কিন্তু সিনেদুনিয়ার বেশির ভাগ জুটির মতো তিনিও এই বিষয়ে কখনো মুখ খোলেননি। বারবার বলেছেন কুণাল বর্মা তার ‘ভালো বন্ধু’। কিন্তু বছর দুই আগে, ২০১৭ সালে আচমকাই বাগদান সেরে ফেলেন পূজা ও কুণাল। কিন্তু তারপর আর কোনো খবর পাওয়া যায়নি। বাগদানের পর ফের কাজের জগতে ফিরে যান দু’জনে। ক্যালেন্ডারের পাতায় তারপর কেটে গিয়েছে ২ বছর। কিন্তু বিয়ে নিয়ে কোনো উচ্চবাচ্য হয়নি। বরং কাজের জগতে বেশ ব্যস্ত ছিলেন পূজা। টেলিভিশন এবং বড়পর্দার পর ডেবিউ করে ফেলেছেন ওয়েব প্ল্যাটফর্মেও। তবে এখন আপাতত ফাঁকা, তাই এর মাঝেই আগামী ১৫ এপ্রিল দীর্ঘ দিনের প্রেমিক কুণাল বর্মার সঙ্গে বিয়েটা সেরে ফেলার সিদ্ধান্ত নিয়েছিলেন পূজা। চলতি বছরের নারী দিবসেই সে কথা প্রকাশ্যে জানিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু শেষ রক্ষে আর হল কই! করোনার জেরে সব প্ল্যান ভেস্তে গেল।

তবে দুশ্চিন্তা হলেও বিয়ে নিয়ে এক্সাইটমেন্ট কিন্তু কমেনি তারকা জুটির। কুণালের কথায়, ‘বিয়ে নিয়ে আমার মা ও গোটা পরিবার খুব উৎসাহী। বিয়ের কেনাকাটাও সব সারা। মা চেয়েছিলেন এক্কেবারে ‘ব্যান্ড বাজা বারাত’-এর মতো করেই আমাদের বিয়ের অনুষ্ঠান হোক। কিন্তু, খারাপ লাগছে মায়ের এই স্বপ্নটা আপাতত পূরণ হচ্ছে না। তবে বিয়ের জন্য আরও কয়েকমাস আমি অপেক্ষা করতে পারছি না। পূজা আর আমার মন দেওয়া-নেওয়া অনেক আগেই হয়ে গিয়েছে, এখন শুধু একটা সই-এর অপেক্ষা। যত শিগগির সেটা সম্ভব, ততই ভালো।’ বলছেন কুণাল বর্মা।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network