২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

আতঙ্কিত হয়ে দিন কাটাচ্ছে এক পরিবার

আপডেট: আগস্ট ২১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সট নিউজ প্রতিবেদকঃ গোপালগঞ্জের কোটালীপাড়ায় দীর্ঘ এক যুগ ধরে একটি পরিবার নিগ্রহের শিকার হয়ে আতংকে দিন কাটাচ্ছে। ২০০৬ সালে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হাতে কালাম বেগ নামে এক ব্যক্তি খুন হবার পর থেকেই, চলছে এই অবস্থা। এলাকায় ত্রাসের রাজত্ব গড়ে তোলার অভিযোগ অভিযুক্তদের বিরুদ্ধে।

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার জামিলা গ্রামে জমি বেচা-কেনা নিয়ে বিরোধের জেরে ২০০৬ সালে প্রতিপক্ষের হাতে খুন হন কালাম বেগ নামে এক ব্যক্তি। ২০১৮ সালে প্রয়োজনীয় সাক্ষ্য প্রমাণের অভাবে মামলা থেকে আসামিরা অব্যাহতি পেয়ে যায় বলে অভিযোগ রয়েছে। বলা হচ্ছে চাপের মুখে বাদি আসামিদের বিরুদ্ধে কথা বলার সাহস পাচ্ছেন না।

আর বিভিন্ন সময়ে নিহতের ভাইয়ের পরিবারের সদস্যদের মারধর করে প্রতিপক্ষ। সেসব মামলা তুলে নিতে চাপের মুখে রয়েছে আতঙ্কিত পরিবারটি।

পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, তারা যেন রাস্তাঘাটে বের হতে না পারেন সেজন্য প্রতিপক্ষের লোকজন হুমকি ধামকি দেন। তবে, প্রতিপক্ষ বলছে, মামলা নিস্পত্তি হয়ে গেছে এবং গোলমালগুলো পারিবারিক।

এ বিষয়ে, কুশলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল মুঠোফোনে জানান, চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর তিনি বিষয়টি আপস করার চেষ্টা করলেও হয়নি।

অভিযোগ রয়েছে, মান্নান শেখ, ফিরোজ গাজী, তুহিন ও তাদের অনুসারীদের বেপরোয়া কার্যক্রমে এলাকার মানুষ অতিষ্ঠ। তবে, প্রভাবশালীদের ছত্র-ছায়ায় থাকায় তাদের বিরুদ্ধে কিছু বলার সাহস তারা পান না।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network