২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

পুলিশের ২০ কর্মকর্তার পদোন্নোতিসহ বদলি

আপডেট: আগস্ট ১৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সট নিউজ প্রতিবেদকঃ বাংলাদেশ পুলিশ এর পুলিশ সুপার পদমর্যাদার ২০ কর্মকর্তাকে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রদানপূর্বক পদায়ন করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত ২০ পুলিশ কর্মকর্তা হলেন: নৌ পুলিশ ঢাকার অতিরিক্ত ডিআইজি (চলতি দায়িত্বে) মোঃ হাবিবুর রহমান। তার নতুন পদ অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এবং প্রস্তাবিত কর্মস্থল ট্রাফিক ট্রনিং এন্ড ড্রাইভিং স্কুল, ঢাকা।

রাজশাহী মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার তানভীর হায়দার চৌধুরী। তার নতুন পদ অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এবং প্রস্তাবিত কর্মস্থল হাইওয়ে পুলিম ইউনিট, ঢাকা।

খুলনা মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার এসএম ফজলুর রহমান। তার নতুন পদ অতিরিক্ত পুলিশ কমিশনার এবং প্রস্তাবিত কর্মস্থল খুলনা মহানগরী পুলিশ, খুলনা।

পুলিশ হেডকোয়ার্টার্সের সহকারী পুলিশ মহাপরিদর্শক মোঃ কামরুল আহসান। তার নতুন পদ অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এবং প্রস্তাবিত কর্মস্থল অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), ঢাকা।

এসবির বিশেষ পুলিশ সুপার প্রলয় চিসিম। তার নতুন পদ অতিরিক্ত পুলিশ কমিশনার এবং প্রস্তাবিত কর্মস্থল বরিশাল মহানগরী পুলিশ, বরিশাল।

এসবির বিশেষ পুলিশ সুপার এসএম আইনুল বারী। তার নতুন পদ অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এবং প্রস্তাবিত কর্মস্থল বিশেষ শাখা (এসবি) ঢাকা।

বরিশাল মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার হাবিবুর রহমান খান। তার নতুন পদ অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এবং প্রস্তাবিত কর্মস্থল পুলিশ ট্রেনিং সেন্টার, খুলনা।

পিবিআই’র পুলিশ সুপার মোঃ আবুল কালাম আজাদ। তার নতুন পদ অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এবং প্রস্তাবিত কর্মস্থল পুলিশ ট্রেনিং সেন্টার, রংপুর।

নওগাঁ জেলার পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, পিপিএম-সেবা। তার নতুন পদ অতিরিক্ত উপ-মহাপুলিশ মহাপরিদর্শক এবং প্রস্তাবিত কর্মস্থল উপপুলিশ-মহাপরিদর্শকের কার্যালয়, রংপুর রেঞ্জ।

শিল্পাঞ্চল পুলিশ ঢাকার পুলিশ সুপার মোঃ গোলাম রউফ খান, পিপিএম (বার)। তার নতুন পদ অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এবং প্রস্তাবিত কর্মস্থল পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন, ঢাকা।

টিএন্ডআইএম ঢাকার পুলিশ সুপার মোঃ শফিকুল ইসলাম। তার নতুন পদ অতিরিক্ত পুলিশ কমিশনার এবং প্রস্তাবিত কর্মস্থল সিলেট মহানগরী পুলিশ, সিলেট।

পুলিশ হেডকোয়ার্টার্সের সহকারী পুলিশ মহাপরিদর্শক শামীমা বেগম, পিপিএম। তার নতুন পদ অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এবং প্রস্তাবিত কর্মস্থল পুলিশ ট্রেনিং সেন্টার, টাঙ্গাইল।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র উপ-পুলিশ কমিশনার সালমা বেগম, পিপিএম-সেবা। তার নতুন পদ অতিরিক্ত পুলিশ কমিশনার এবং প্রস্তাবিত কর্মস্থল রাজশাহী মহানগরী পুলিশ, রাজশাহী।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র উপ-পুলিশ কমিশনার মিরাজ উদ্দিন আহম্মেদ, পিপিএম। তার নতুন পদ অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এবং প্রস্তাবিত কর্মস্থল উপপুলিশ-মহাপরিদর্শকের কার্যালয়, রাজশাহী রেঞ্জ।

নৌ পুলিশ ঢাকার পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ। তার নতুন পদ অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এবং প্রস্তাবিত কর্মস্থল উপপুলিশ-মহাপরিদর্শকের কার্যালয়, বরিশাল রেঞ্জ।

ঢাকা জেলার পুলিশ ‍সুপার শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম(বার), পিপিএম। তার নতুন পদ যুগ্ম পুলিশ কমিশনার এবং প্রস্তাবিত কর্মস্থল ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ঢাকা।

টিএন্ডআইএম ঢাকার পুলিশ সুপার মোহাম্মদ তবারক উল্লাহ, বিপিএম-সেবা। তার নতুন পদ অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এবং প্রস্তাবিত কর্মস্থল টিএন্ডআইএম, বাংলাদেশ পুলিশ, ঢাকা।

সিআইডি ঢাকার পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম, বিপিএম(বার), পিপিএম(বার)। তার নতুন পদ অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এবং প্রস্তাবিত কর্মস্থল নৌ পুলিশ ইউনিট, ঢাকা।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র উপ-পুলিশ কমিশনার এস,এম, মোস্তাক আহমেদ খান, বিপিএম, পিপিএম(বার)। তার নতুন পদ অতিরিক্ত পুলিশ কমিশনার এবং প্রস্তাবিত কর্মস্থল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, চট্টগ্রাম।

চাঁদপুর জেলার পুলিশ সুপার জিহাদুল কবির। তার নতুন পদ অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক এবং প্রস্তাবিত কর্মস্থল উপপুলিশ-মহাপরিদর্শকের কার্যালয়, ঢাকা রেঞ্জ।

১৮ই আগস্ট, ২০১৯ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ অধিশাখা-১ এর উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে পদোন্নতির এই আদেশ দেয়া হয়।

অন্য আরেকটি প্রজ্ঞাপনে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত ২০ কর্মকর্তাগনদের জনস্বার্থে বিভিন্ন স্থানে বদলি বা পদায়ন করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network