২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

দুই বাংলাদেশিকে চাপা দেয়া সেই জাগুয়ারের চালক গ্রেপ্তার

আপডেট: আগস্ট ১৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সট নিউজ ডেস্কঃ শুক্রবার মাঝরাতে কলকাতায় দুই বাংলাদেশিকে চাপা দিয়ে পালিয়ে যায় সেই জাগুয়ারের চালক গ্রেপ্তার করেছে পুলিশ। দুর্ঘটনার পর জাগুয়ারের চালককে গ্রপ্তার করতে তদন্ত শুরু করে কলকাতা পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে জাগুয়ারের চালক কলকাতা শহরের বিখ্যাত রেস্তরাঁ আরসালানের মালিকের ছেলে আরসালান পারভেজ। পরে, তাকে গ্রেপ্তার করে পুলিশ।

শুক্রবার রাত দুইটা নাগাদ কলকাতার শেক্সপিয়র সরণি ধরে কলামন্দিরের দিকে বেপরোয়া গতিতে ছুটে যাচ্ছিল একটি জাগুয়ার গাড়ি। সে সময় উল্টো দিক থেকে আসা একটি মার্সিডিজকে ধাক্কা মারে জাগুয়ারটি। এরপরে, পুলিশ বক্সে ধাক্কা দেয় জাগুয়ারটি। এ সময়, সেখানে দাঁড়িয়ে থাকা দুই বাংলাদেশি নাগরিককে পিষে দেয় জাগুয়ারটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই বাংলাদেশি নাগরিক ফারজানা তাসমীন তানিয়া ও কাজি মহম্মদ মইনুল আলমের।

পুলিশ জানিয়েছে, ২২ বছর বয়সী আরসালান পারভেজ লন্ডনের এডিনবরা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। কয়েকদিনের ছুটিতে বাড়িতে বেড়াতে এসেছিলেন পারভেজ।

কলকাতার গণমাধ্যম সূত্রে জানা যায়, আরসালান পারভেজকে গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে ‘মোটর ভেহিক্যালস অ্যাক্ট’র একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। এছাড়া, বাংলাদেশ হাইকমিশনের পক্ষ থেকেও মামলা দায়ের করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানায়, শুক্রবার রাত দুইটা নাগাদ শেক্সপিয়র সরণি ধরে কলামন্দিরের দিকে প্রচণ্ড গতিতে যাচ্ছিল একটি জাগুয়ার গাড়ি। সে সময় উল্টো দিক থেকে আসা একটি মার্সিডিজকে ধাক্কা মারে জাগুয়ারটি। সংঘর্ষের পর গাড়ি দুটি পাশের পুলিশ বক্সে উঠে গেলে সেখানে দাঁড়িয়ে থাকা দুই পথচারী চাপা পড়ে। ভারি বৃষ্টি থেকে বাঁচতে তারা ওই পুলিশ বক্সে আশ্রয় নিয়েছিলেন।

দুর্ঘটনার পরই তাদেরকে কলকাতার এসএসকেএম হাসপাতালে নেয়া হলে দুইজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। এ ঘটনায় মার্সিডিজ চালক ও ওই গাড়ির অপর আরোহী গুরুতর আহত হন। ঘটনার পরই গাড়ি ফেলে পালিয়ে যায় জাগুয়ারের চালক।

দুর্ঘটনায় নিহত ফারজানা তাসমীন তানিয়া সিটি ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ঝিনাইদহের বাসিন্দা কাজি মহম্মদ মইনুল আলম গ্রামীণ ফোনে কর্মরত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network