২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

শোকের মাসে ভবনে আলোকসজ্জা, সমালোচনায় চেয়ারম্যান

আপডেট: আগস্ট ১৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সট নিউজ প্রতিবেদকঃ শোকের মাস আগস্টে সরকারি বাসভবনে আলোকসজ্জা করে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সমালোচনার মুখে পড়েছেন পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট এম মতিউর রহমান। ১৪ আগস্ট রাতেও তার বাসভবনে রং বেরং এর বিভিন্ন বাতির আলোকসজ্জা দেখতে পায় স্থানীয়রা।

আর এ নিয়ে ক্ষোভ বিরাজ করছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে। এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এইচ এম বজলুর রহমান মিন্টু বলেন, ‘আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছে আগস্ট মাস শোকের মাস। আর আলোকসজ্জা তো করা হয় কোন আনন্দের ঘটনায়। আগস্ট মাসে আওয়ামী লীগের কোন নেতাকর্মীর মাঝে আনন্দ থাকতে পারে না।’

ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইদুর রহমান সাইদ জানান, উপজেলা পরিষদের চেয়াম্যানের এমন আচরণে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ খুবই ক্ষুব্ধ।

উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্বর সহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা জানান, শোকের মাসে আওয়ামী লীগের একজন দায়িত্বশীল নেতার কাছ থেকে তারা এমন আচরণ মেনে নিতে পারছেন না।

তবে বিষয়টিকে অতিরঞ্জিত করে প্রতিপক্ষরা প্রচার করছে বলে দাবি করেন ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট এম মতিউর রহমান। তিনি বলেন, ‘আমি শুধুমাত্র ঈদুল আযহা উপলক্ষে আমার উপজেলা পরিষদ কার্যালয়টিতে আলোকসজ্জা করেছিলাম।’

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network