২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

টাঙ্গাইলে গণপিটুিনর শিকারে মৃত্যু মিনুর জানাযায় মুসুল্লিদের ঢল

আপডেট: জুলাই ৩০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সট নিউজ, টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে ভূঞাপুরে ছেলেধরা গুজবে মৃত্যুবরণকারী ভ্যান চালক মিনু মিয়ার দাফনকার্য্য সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৩০ জুলাই) সকাল ৯ টায় উপজেলার টেপিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এড্ভোকেট আব্দুল হালিম, পৌর মেয়র মাসুদুল হক মাসুদ, সাবেক ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল, পৌর বিএনপি’র সভাপতি মো. জাহাঙ্গীর আলম, পৌর কাউন্সিলর খন্দকার জাহিদ হাসান, মো. সোহেল, মো. আনোয়ার হোসেনসহ শিক্ষক, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, সুশীল সমাজের লোকজন। এছাড়া তার জানাযা নামাজে হাজারও মানুষের ঢল নামে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

গত রবিবার (২১ জুলাই) ভূঞাপুর থেকে মাছ ধরার জাল কেনার উদ্দেশ্য কালিহাতী উপজেলার সয়ার হাটে যান মিনু মিয়া। হাটের কিছু লোকজন তাকে ছেলেধরা সন্দেহ করে এবং এলোপাথারিভাবে লাঠিশোটা দিয়ে আঘাত করতে করতে বিবস্ত্র করে ফেলে। গুরুতর আহত অবস্থায় তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি হয়। পরবর্তীতে তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়।

মিনু মিয়া উপজেলার টেপিবাড়ী গ্রামের কোরবান আলীর ছেলে। গত সোমবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১০ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network