২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

টাঙ্গাইলের অধ্যক্ষদের মিলন মেলা

আপডেট: জুলাই ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক, টাঙ্গাইল :

টাঙ্গাইলে বিভিন্ন কলেজের অধ্যক্ষদের মিলন মেলা সম্পন্ন হয়েছে। ১১ জুলাই বৃহস্পতিবার সকালে জেলার বিভিন্ন কলেজের অধ্যক্ষবৃন্দ বাস ও মাইক্রোবাসযোগে সখিপুর আবাসিক মহিলা বিশ্ববিদ্যালয় কলেজে পৌঁছেন।

অধ্যক্ষ পরিষদের সভাপতি ও উক্ত কলেজের অধ্যক্ষ রেনুবর রহমান,দাতা সদস্য ও সখিপুর উপজেলা পরিষদের চেয়ার কামাল উদ্দিনসহ কলেজটির শতাধিক শিক্ষক-শিক্ষিকামন্ডলী জেলার অর্ধশতাধিক অধ্যক্ষবৃন্দকে অভ্যর্থনা জানান। চা-নাস্তা,ফলমুল খাওয়ার পর চলে দুপুর পর্যন্ত আড্ডা ও অনানুষ্ঠানিক সাংগঠনিক আলোচনা। সখিপুর আবাসিক মহিলা অনার্স কলেজের পক্ষ থেকে দুপুরে ভুড়িভোজের আয়োজন করা হয়।

আন্তরিকতাপূর্ণ পরিবেশে অধ্যক্ষবৃন্দ পরমতৃপ্তিসহকারে ভুড়িভোজে অংশ নেন। অধ্যক্ষ রেনুবর রহমান, গভর্নিং বডির সদস্য ও শিক্ষক-শিক্ষিকাদের আতিথেয়তায় মুগ্ধ হয়েছেন বলে জানালেন উপস্থিত অধ্যক্ষবৃন্দ।

মধ্যাহ্নভোজ শেষে প্রায় আট একর জমির প্রতিষ্ঠিত কলেজটির একাডেমিক ভবন, বহুতল ভবন ছাত্রীনিবাস, শ্রেনীকক্ষ পরিদর্শন করেন। হোস্টেলের ছাত্রীদের সাথেও কথা বলেন এবং তাদের খোঁজ-খবর নেন।

সবশেষে অধ্যক্ষ পরিষদ টাঙ্গাইলের সাধারন সভা অনুষ্ঠিত হয়। সাধারন সভায় অধ্যক্ষের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন অধ্যক্ষ রেনুবর রহমান। সভাটি সঞ্চালনা করেন সংগঠনটির সাধারন সম্পাদক, লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান।

সাধারন সভায় সখিপুর উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন, অধ্যক্ষ মিনজুর রহমান, জাহাঙ্গীর আলম, তোফাজ্জল হোসেন, আব্দুস সাত্তার, হাসান আলী সরকার, মশিউর রহমান আপেল প্রমুখ অংশগ্রহণ করেন। সভায় বাৎসরিক আনন্দ ভ্রমনের জন্য স্থান নির্ধারন, ২৮ জুলাই ভূঞাপুর-গোপালপুর অঞ্চলে সাংগঠনিক সফর ও সংগঠনের সদস্যদের পরিচিতি ও সংগঠনের সার্বিক বিষয়ের উপরে একটি বিশেষ বুলেটিন প্রকাশের সিদ্ধান্ত গৃহীত হয়। সর্বশেষে অধ্যক্ষ রেনুবর রহমান তাঁর নিজ বাসভবনে নিজ হাতে পায়েস খাওয়ানোর মধ্য দিয়ে সফরের সমাপ্তি ঘোষনা করেন। শেষ অধ্যক্ষদের মিলন মেলা।

অত্যন্ত দায়িত্বশীল পদ অধ্যক্ষবৃন্দের এ বিশাল মিলন মেলা টাঙ্গাইলে দ্বিতীয়। এর পূর্বে এই প্রতিষ্ঠানেই টাঙ্গাইলের অধ্যক্ষদের মিলন মেলা হয়েছিলো।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network