২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

‘পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ালে শাস্তি’

আপডেট: জুলাই ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন
নেক্সট নিউজ প্রতিবেদকঃ

পদ্মা সেতু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা গুজব ছড়িয়ে দেশীয় স্বার্থের বিরুদ্ধে কাজ করছে তাদের শাস্তির আওতায় আনা হবে বলে মন্তব্য করেছেন সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। বনানীর সেতু ভবনে পদ্মা সেতুর অগ্রগতি নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এদিকে এরই মধ্যে গুজব ছড়ানোর দায়ে দুজনকে আটক করেছে আইনশৃংখলা বাহিনী বলে জানান মন্ত্রী। এ সময় মন্ত্রী আরও বলেন, ‘কারা এ গুজব ছড়াচ্ছে তাদরকে খুঁজে বের করার জন্য ইতিমধ্যে আমাদের বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও র‌্যাবের সঙ্গে এ ব্যাপারে আলোচনা হয়েছে।’

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী পদ্মাসেতুর নির্মণ কাজ প্রসঙ্গে বলেন, এখন পর্যন্ত পদ্মা সেতু নির্মাণ কাজের সার্বিক অগ্রগতি হয়েছে ৭১ শতাংশ। একের পর এক স্প্যান বসানোর মাধ্যমে দিনে দিনে পদ্মা সেতু এখন দৃশ্যমান হয়ে উঠছে বলেও জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে অপপ্রচার শুরু করেছে প্রতিপক্ষ। গুজব ও অপপ্রচারের বিরুদ্ধে লড়াই করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

দেশে গণতন্ত্রের সংকট নেই, তবে সংকটে রয়েছে বিএনপি উল্লেখ করে খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, এটি সরকার নয়, আদালতের বিষয়।  স্বাধীনতাবিরোধী, চিহ্নিত দুর্নীতিবাজ ও চিহ্নিত সন্ত্রাসী কেউ আওয়ামী লীগের সদস্য হতে পারবে না বলেও জানান ওবায়দুল কাদের।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network