১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

 

কালিহাতীতে আজাদ সিদ্দিকী নির্বাচিত

আপডেট: মে ২২, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

নুরুন্নবী সিদ্দিকী, কালিহাতী (টাঙ্গাইল) :  দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের কালিহাতীতে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকী ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকীর ছোট ভাই এস এ এম আজাদ  সিদ্দিকী। কালিহাতী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লাকে ৭ হাজার ২২৫ ভোটে হারিয়ে বেসরকারিভাবে তিনি বিজয়ী হয়েছেন ।

মঙ্গলবার(২১ মে) রাত সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শাহাদাত হুসাইন স্বাক্ষরিত ফলাফলে বেসরকারিভাবে এস এ এম সিদ্দিকীকে বিজয়ী ঘোষণা করেন।
নির্বাচনে আনারস প্রতীক নিয়ে এস এ এম সিদ্দিকী পেয়েছেন ৫২ হাজার ৯১০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা (মোটরসাইকেল প্রতীক) পেয়েছেন ৪৫ হাজার ৬৮৫ ভোট ও হাসমত আলী (দোয়াত কলম) পেয়েছেন ৬ হাজার ৭৯৬ ভোট।
ভাইস-চেয়ারম্যান পদে মাহমুদুল হাসান দীপুল (তালা) ৩৮ হাজার ৭৫৭ ভোটে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবদুল্যাহ সরকার (চশমা) পেয়েছেন ২৯ হাজার ৪৪৫ ভোট, আখতারুজ্জামান (টিউবওয়েল) পেয়েছেন ২৬ হাজার ৫৩৯ ভোট, আব্দুল বারেক (উড়োজাহাজ) পেয়েছেন ৩ হাজার ৭৫৫ ভোট ও জমির উদ্দিন (বই) পেয়েছেন ৩ হাজার ৭২০ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফাতেমা খাতুন ফুটবল প্রতিকে ৫৩ হাজার ৫১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন‌। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রিনা পারভীন প্রজাপতি প্রতিকে পেয়েছেন ৪৮ হাজার ৮৫৪ ভোট।
২১ মে সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত  ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
উপজেলায় ২টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নে মোট ভোটার ৩ লাখ ৫৮ হাজার ৭৯২ জন।  নির্বাচনে  উপজেলায়  ভোট কেন্দ্র নির্ধারিত ছিল ১১৫ টি।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network