২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

কালিহাতীর রামপুর ভাসানী মার্কেটের শিল্পও বণিক সমিতির নতুন কমিটি

আপডেট: এপ্রিল ২৬, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

 

নেক্সটনিউজ প্রতিবেদক, টাঙ্গাইল :কালিহাতী উপজেলার রামপুর ভাসানী মার্কেটের শিল্প ও বণিক সমিতির কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় রামপুর ভাসানী মার্কেটে শিল্প ও বনিক সমিতির সকল সদস্যদের সম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়। সেকান্দার আলী সেকাকে সভাপতি ও মিনহাজ তালুকদারকে সাধারণ সম্পাদক করে ত্রি বার্ষিক কমিটি গঠন করা হয়।

প্রথম অধিবেশনে রামপুর ভাসানী মার্কেট শিল্প ও বণিক সমিতির সভাপতি সেকান্দার আলী সেকার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ। অবসরপ্রাপ্ত শিক্ষক ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আজিজুল রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রামপুর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মাহমুূুদুল হক চানু,আওয়ামী লীগ নেতা শুকুরুজ্জামান স্থানীয় ইউপি সদস্য গোলাম হোসেন,সাবেক ইউপি সদস্য মিজানুর রহমান, এনামুল হক,পল্লী চিকিৎসক ইসমাইল হোসেন প্রমূখ।

দ্বিতীয় অধিবেশনে স্থানীয় ইউপি চেয়ারম্যান ফরিদ আহমেদের সভাপতিত্বে ৪২৬ জন বনিকের মতামতের প্রেক্ষিতে অন্য কোন প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় সেকান্দার আলীকে সভাপতি ও মিনহাজ তালুকদারকে সাধারণ সম্পাদক করে শিল্প ও বণিক সমিতির এ কমিটি গঠন করা হয়।
উল্লেখ্য, সেকান্দার আলী এ নিয়ে রামপুর ভাসানী মার্কেট শিল্প ও বণিক সমিতিতে দ্বিতীয়বারের মতো সভাপতি হলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network