২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

গাজীপুরে হাফেজদের সম্মানে আদিফা মেমোরিয়াল ট্রাস্টের ইফতার

আপডেট: এপ্রিল ১, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,ঢাকা : গাজীপুরে কোরআনের হাফেজ ও এতিমদের সম্মানে ইফতার ও রাতের খাবারের আয়োজন করে আদিফা মেমোরিয়াল ট্রাস্ট। ৩০ মার্চ, শনিবার গাজীপুরের রাজেন্দ্রপুরে জামি’আ শামসুল উলুম আশরাফিয়া মাদরাসায় কুরআনের হাফেজ ও এতিম শিক্ষার্থীদের জন্য এ ইফতার ও রাতের খাবারের আয়োজন করা হয় । পবিত্র রমজান মাস উপলক্ষে দেশের বিভিন্ন মাদ্রাসা, এতিমখানা ও পথশিশুদের মুখে এক চিলতে হাসি ফুটাতে নেয়া উদ্যোগের অংশ হিসেবে এই আয়োজন করা সংগঠনটি । জামি’আ শামসুল উলুম আশরাফিয়া মাদরাসায় ইফতার ও রাতের পূর্বে মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে দোয়া অনুষ্ঠান পরিচালনা করা হয় ।
ইফতার ও রাতের খাবারের আয়োজনে উপস্থিত ছিলেন আদিফা মেমোরিয়াল ট্রাস্ট’র এর প্রধান নির্বাহী ও সভাপতি মি. আব্দুল আলিম, কোষাধ্যক্ষ মি. ফজলুল হক, ওয়াসিম মিয়া, আদিফা মেমোরিয়াল ট্রাস্টের অন্যতম ট্রাস্টি খন্দকার যোবায়ের, আরএস ফায়ারের ব্যবস্থাপক মো রাকিব, কাজী হাবিবুর রহমান প্রমুখ। ইফতারের আগে দেশ জাতির কল্যানে দোয়া অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও সভাপতি আব্দুল আলিমের জৈষ্ঠ্য কন্যা আদিফা জাহান বিনতে আলিম ২০২১ সালের ২৯ আগস্ট ডেংগু জ্বরে আক্রান্ত হয়ে মাত্র ১০ বছর বয়সে পৃথিবীর মায়া ত্যাগ করে। সমাজের অসহায় ও এতিম শিশুদের পাশে থেকে আদিফার স্মৃতিকে অম্লান করে রাখতেই গঠন করা হয় আদিফা জাহান বিনতে আলিম মেমোরিয়াল ট্রাস্ট। সংগঠনটি তাদের আদর্শ বাস্তবায়নের জন্য বিস্তর কর্মকান্ড অব্যাহত রেখেছে।

 

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network