২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

টাঙ্গাইলের কালিহাতীতে অগ্নিকান্ডে তিনটি ঘর পুড়ে ছাই

আপডেট: আগস্ট ১৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার যদুর পাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে লুৎফর রহমান নামের এক শ্রমিকের বাড়িঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ১৮ আগস্ট  সন্ধ্যায়  এ ঘটনা ঘটে। অগ্নিকান্ডে শ্রমিক লুৎফর রহমান ও তার দুই ছেলের সব পুড়ে ছাই হয়েছে। নগদ টাকা, ধান,কাপড়-চোপড় সহ প্রায় ছয় লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানা গেছে।ভূঞাপুর ও এলেঙ্গার ফায়ার সার্ভিস দল এসে আগুন নিভিয়েছে।স্থানীয় ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদারসহ এলাকার গান্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা যায়, ১৮ আগস্ট সন্ধায় বিদ্যুতের সংযোগ লাইন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়।পরে আগুন তিনটি টিনের ঘরে ছড়িয়ে পরে।ফায়ার সার্ভিস ভূঞাপুর ও এলেঙ্গা স্টেশনে খবর দিলে তারা ঘটনা স্থলে আসে। ততক্ষনে পুরো ঘরটি পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিসের পদক্ষেপে পার্শ্ববর্তী কোন বাড়িতে আগুন ছড়াতে পারেনি বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।ঘটনাস্থলে গিয়ে দেখা যায় , লুৎফর ও তার পরিবারের সদস্যরা বিলাপ করছে।পরিধান করা কাপড় ছাড়া কোনো কিছুই তাদের অবশিষ্ট  নেই।আগুনে সব পুড়ে গেছে।
এ ব্যাপরে ভূঞাপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা লিডার স্বপন সাংবাদিকদের বলেন, ” আমরা খবর শোনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছেছি।  পার্শ্ববর্তী পুকুরে পাম্প বসিয়ে আগুন নেভাতে সক্ষম হই। আমাদের তড়িৎ পদক্ষেপের কারণে পার্শ্ববর্তী ঘরবাড়ি রক্ষা করা সম্ভব হয়েছে। ক্ষয়-ক্ষতির পরিমান ছয় লক্ষ বিশ হাজার টাকা। “

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network