১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

” টাঙ্গাইলের সংবাদপত্র ও সম্পাদক ” গ্রন্থের মোড়ক উন্মোচন

আপডেট: জুন ১২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,টাঙ্গাইল : টাঙ্গাইল  জেলা পরিষদ মিলনায়তনে  ১১ জুন টাঙ্গাইলের সংবাদপত্র ও সম্পাদক গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে।  জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক পৌর মেয়র জামিলুর রহমান মিরনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বইটির মোড়ক উন্মোচন করেন একুশে পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক।

দৈনিক যুগধারা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. হাবিবুর রহমান সরকার সম্পাদিত গ্রন্থে টাঙ্গাইলের পত্রিকা ও সম্পাদকদের নানা বিষয় স্থান পেয়েছে।  এরকম একটি বইয়ের মোড়ক উন্মোচন হওয়ায় টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অনুষ্ঠানের বিশেষ অতিথি জাফর আহমেদ ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  টাঙ্গাইল জাজ কোর্টের পিপি এস আকবর খান, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন  মোল্লা, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নাগরপুর উপজেলা ইউনিটের সাবেক কমান্ডার সুজায়েত হোসেন’সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এফবিসিসিআই এর পরিচালক আবু নাসের। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রৌফ রিপন

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network