২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

 

কালিহাতি উপজেলা ও দুইটি পৌর বিএনপির আহব্বায়ক কমিটি অনুমোদিত।।

আপডেট: মার্চ ১১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

 

নেক্সটনিউজ প্রতিবেদক : কালিহাতি উপজেলা বিএনপি, কালিহাতি পৌর বিএনপি ও এলেঙ্গা পৌর বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন হয়েছে। গত ১০ই মার্চ বৃহস্পতিবার রাত নয়টায় কালিহাতি উপজেলা বিএনপি কার্যালয়ে আলাদা আলাদা ভাবে অনুমোদিত কমিটি ঘোষনা করেন।

উপজেলা বিএনপির মজনু মিয়াকে আহ্বায়ক ও রফিকুল ইসলাম ভিপি রফিককে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়। কালিহাতি পৌর বিএনপি কমিটিতে ইন্জিনিয়ার সহিদুর রহমানকে আহ্বায়ক এবং সৈয়দ আব্দুল ওয়াদুদ তৌহিদকে সদস্য সচিব করে ২৯ সদস্য বিশিষ্ট  ও এলেঙ্গা পৌর বিএনপির মোঃ একাব্বর আলীকে আহ্বায়ক ও  হারুনুর রশিদ মিনুকে সদস্য সচিব করে ২৯ সদস্য বিশিষ্ট  আহ্বায়ক কমিটি প্রকাশ করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা বিভাগীয় কেন্দ্রীয় বিএনপির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও  কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক ছাত্রনেতা বেনজির আহমেদ টিটো।

জানাযায়, কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি তারেক জিয়ার নির্দেশক্রমে গত ১০ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় টাঙ্গাইল বিএনপির সদস্য সচিব মাহমুদুল হক সানুর সুপারিশে
জেলা বিএনপির আহ্বায়ক এ্যাড.আহমেদ আজম খানের স্বাক্ষরে অনুমোদিত হয় ।
পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক ছানোয়ার হোসেন জানান, এই খুশীর সংবাদ পেয়ে বিএনপির নেতা কর্মিরা উপজেলা বিএনপির কার্যালয়ে এসে জরো হতে থাকে। এক পর্যায়ে আমাদের নেতা কর্মিরা আনন্দে আত্মহারা হয়ে পড়ে।

 

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network