১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, বুধবার

 

কালিহাতীতে ঐতিহাসিক ৭ মার্চ পালন

আপডেট: মার্চ ৮, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল  : টাঙ্গাইলের কালিহাতীতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭মার্চ পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে (৭ মার্চ) সকাল ১০ টায় কালিহাতী উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে প্রথমে স্থানীয় সংসদ সদস্যের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পর্যায়ক্রমে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কালিহাতী থানা, কালিহাতী প্রেসক্লাব, কালিহাতী পৌরসভা, উপজেলা আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, কালিহাতী সাধারণ পাঠাগার, বিভিন্ন সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শ্রদ্ধা নিবেদন করেন।
শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন এর সভাপতিত্বে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের তাৎপর্য বিশ্লেষণ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, সহ-সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম.এ মালেক ভূঁইয়া, কালিহাতী পৌরসভার মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার, কালিহাতী থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান মনির, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিজানুর রহমান মজনুসহ উপজেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও বঙ্গবন্ধুর ভাষণ, আবৃত্তি, চিত্রাংকন, সংগীত এবং নৃত্য প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network